এনকাউন্টারের হুমকির পর হায়দরাবাদে শিশুকন্যা ধর্ষণ ও খুনে অভিযুক্তের মৃতদেহ উদ্ধার

৬ বছরের শিশুকে ধর্ষণ ও খুনের ঘটনায় অভিযুক্তকে এনকাউন্টার করে মারার হুমকির দিয়েছিলেন তেলেঙ্গানা(Telengana) রাজ্যের মন্ত্রী মাল্লা রেড্ডি(malla Reddy)। আর সেই হুমকিরর দু’দিনের মধ্যেই রেললাইনের উপর থেকে অভিযুক্তের মৃতদেহ উদ্ধার করল পুলিশ।

জানা গিয়েছে, এদিন হায়দরাবাদের বারনগল এলাকায় এক যুবকের মৃতদেহ উদ্ধার হয়। মৃতের পরিচয় জানতে সচেষ্ট হয় প্রশাসন। এরপরই মৃতদেহের হাতে থাকা ট্যাটুর ভিত্তিতে তার পরিচয় পাওয়া যায়। জানা যায় মৃত ব্যক্তি হায়দরাবাদে ৬ বছরের শিশুকন্যাকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত। হায়দরাবাদের পুলিশ কমিশনার অঞ্জিনি কুমার বলেন, আপাতত ভাবে মৃত ব্যক্তি ধর্ষণে অভিযুক্ত বলে অনুমান করা হচ্ছে। যদিও চূড়ান্ত রিপোর্ট আসতে আরো কিছুটা সময় লাগবে। তারপরই গোটা বিষয়টি জানা যাবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার হায়দরাবাদে(Hyderabad) ছয় বছরের এক শিশু কন্যাকে ধর্ষণ ও খুনের ঘটনা ঘটে। এই ঘটনায় প্রতিবেশী ৩০ বছর বয়সী এক যুবকের দিকে ওঠে সন্দেহের আঙুল। ঘটনার পর থেকেই পলাতক ছিল অভিযুক্ত। এদিকে এই ঘটনা প্রসঙ্গে বলতে গিয়ে তেলেঙ্গানার শ্রমমন্ত্রী রেড্ডি জানান, “অভিযুক্তকে এনকাউন্টার করা হবে। আমরা ওকে ধরলেই এনকাউন্টার করে দেব। আমরা নিগৃহীতার পরিবারের পাশে রয়েছি। তাঁদের প্রতি আমাদের সহমর্মিতা রয়েছে। আমরা ওই অভিযুক্তকে এনকাউন্টার করে মারব।” আইন ও নিয়ম কানুনের তোয়াক্কা না করেই এই ধরনের মন্তব্য স্বাভাবিকভাবেই বিতর্ক বাড়ায়।

আরও পড়ুন:রাহুলের সঙ্গে সাক্ষাত, কংগ্রেসে যোগ দিতে পারেন কানহাইয়া

পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সকাল থেকেই নিখোঁজ ছিল শিশুটি। থানায় অভিযোগ জানানোর পরও মেয়েটির কোনো সন্ধান পাওয়া যায়নি। এরপর শুক্রবার সকালে প্রতিবেশী অভিযুক্তের বাড়ি থেকে শিশুর মৃতদেহ উদ্ধার হয়। এ ঘটনায় অভিযুক্ত এর দ্রুত গ্রেফতারের দাবি জানিয়ে বিক্ষোভে ফেটে পড়ে গ্রামবাসীরা। মূল অভিযুক্তকে গ্রেফতার করতে ইতিমধ্যেই ১০ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা করে প্রশাসন। যদিও এখনো পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি। অতঃপর বৃহস্পতিবার ধর্ষণ কাণ্ডে অভিযুক্ত যুবকের মৃতদেহ উদ্ধার হল রেললাইন থেকে।

advt 19

 

Previous articleরাহুলের সঙ্গে সাক্ষাত, কংগ্রেসে যোগ দিতে পারেন কানহাইয়া
Next articleদুয়ারে রেশন: রায় চ্যালেঞ্জ করে ডিভিশন বেঞ্চে ডিলারদের একাংশ