বিজেপিতে ‘ক্লোজড চ্যাপ্টার’ বাবুল, বললেন শমীক ভট্টাচার্য

গতকাল বাবুল সুপ্রিয় তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার পরই বিজেপি সমালোচনা করে চলেছে তাঁকে নিয়ে। তা নিয়ে আজ সাংবাদিক বৈঠকে বাবুল বলেছেন, বিজেপি স্বাভাবিকভাবেই সমালোচনা করবে। তা নিয়ে আমার বেশি কিছু বলার নেই। পাশাপাশি বিজেপি ছাড়ার পরই মুখপাত্র শমীক ভট্টাচার্যের মন্তব্যের উত্তরে ‘এখন বিশ্ববাংলা সংবাদ’কে এদিন বাবুল বলেন, “আমি শমীকের থেকে অনেক পরামর্শ নিয়েছি। তিনি জ্ঞানী। তবে শমীক বলেছেন, বাবুলকে অন্তত দুর্নীতিগ্রস্ত বলা যাবে না।”

রবিবার সাংবাদিক বৈঠক করেন বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্যও। বাবুলের দল ছাড়া প্রসঙ্গে এদিন শমীক বলেন, বিজেপিতে ক্লোজড চ্যাপ্টার বাবুল। তিনি এখন যেখানেই থাকুক আনন্দে থাক, ভালো থাক, সুস্থ থাক, সংসারে শ্রী বৃদ্ধি হোক। বড় সুযোগ পেয়ে সমৃদ্ধ হোক।

আরও পড়ুন-কংগ্রেসে স্থায়ী সভাপতির দাবিতে ফের সরব শশী থারুর

শমীক আরও বলেন, “ব্যক্তিগত আক্রমণ করব না আমরা। তবে রাজনৈতিক আক্রমণের উত্তর আমরা দেব।” বাবুল সুপ্রিয় বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে বর্ণপরিচয় দেওয়া প্রসঙ্গে শমীক বলেন, “আগামিদিনে বিচার করবে, দিলীপ ঘোষের অবদান, নেতৃত্বের কথা। দিলীপ ঘোষ কম সময়ে ব্র্যান্ড হয়েছেন। যারা আসার আসবেন, যারা যাওয়ার যাবে। কিন্তু বিজেপি থেকে যাবে। পার্টির শক্তিক্ষয় করা সহজ নয়।”

advt 19

 

Previous articleশিশুদের জ্বর: ৭৬ শয্যা বাড়ল উত্তরবঙ্গ মেডিক্যালে
Next articleসুস্থ অরিন্দম, সোশ্যাল মিডিয়ায় বার্তা লাল-হলুদ গোলরক্ষকের