মনোজিতের জীবনে অন্য নারী, ডিভোর্স দিচ্ছেন বৈশাখী

মনোজিৎ মণ্ডলকে ডিভোর্স দিচ্ছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Boishakhi Bandopadhyay)। অবশেষে নিজের বিবাহিত জীবন নিয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খুললেন বৈশাখী-মনোজিৎ। দুজনেই জানালেন, গত তিন বছর ধরে তাঁদের মধ্যে কোনও সম্পর্ক নেই। শুধু তাই নয়, বৈশাখীর অভিযোগ, অন্য সম্পর্কে জড়িয়েছেন যাদবপুরের ইংরেজির অধ্যাপক। তবে, এই বিষয় নিয়ে মনোজিতের মত, এটা একেবারেই তাঁর ব্যক্তিগত বিষয়। এই নিয়ে কাউকে জবাবদিহি করতে তিনি রাজি নন।

প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের (Shobhan Chatterjee) সঙ্গে গত তিন বছর ধরে রয়েছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। শোভন চট্টোপাধ্যায়ও তাঁর স্ত্রী রত্না চট্টোপাধ্যায়কে (Ratna Chatterjee) বিবাহবিচ্ছেদের নোটিশ দিয়েছেন বলে জানিয়েছেন। শোভন-বৈশাখীর সম্পর্ক নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। রাজনৈতিক জীবনেও তার প্রভাব পড়ে। তৃণমূল (Tmc) ছেড়ে দুজনেই বিজেপি (Bjp) যোগ দেন। পরে গেরুয়া শিবিরের সঙ্গেও তাঁদের দূরত্ব তৈরি হয়। তাঁদের নিয়ে কথা-ব্যঙ্গ-কৌতুক কিছুই বাদ যায়নি। কিন্তু তাতেও তাঁদের সম্পর্কে কোনও ফাটল ধরেনি। এতদিন পর্যন্ত সংবাদমাধ্যমে বৈশাখীর বিরুদ্ধে কোনও কথা বলেননি তাঁর স্বামী মনোজিৎ মণ্ডল (Manajit Mandal)। বৈশাখীকেও কখনোই তাঁর ব্যক্তিগত বা বিবাহিত জীবন সম্পর্কে সেভাবে প্রকাশ্যে কিছু বলতে শোনা যায়নি। কিন্তু ইদানিং মনোজিৎ মণ্ডল অন্য সম্পর্কে জড়িয়েছেন বলে খবর রটে। ক্যান্সার আক্রান্ত অধ্যাপকের চিকিৎসা চলছে। তাঁর বিশেষ বন্ধু পাশে দাঁড়িয়েছেন বলে সংবাদমাধ্যমকে জানান মনোজিৎ।

আর এই প্রেক্ষিতেই বৈশাখীর মত, তাঁর সম্পর্ক থেকে মুক্তি দিতে চান মনোজিৎকে। তাহলে কি ভবিষ্যতে শোভন চট্টোপাধ্যায়কে বিয়ে করবেন বৈশাখী? উত্তরে তিনি জানান, শোভনের সঙ্গে তাঁর সম্পর্কটা স্বপ্নের মতো। তিনি এই সম্পর্কে যথেষ্ট নিরাপদে আছেন। সুতরাং বিয়ের বন্ধনে বাধা না পড়লেও আজীবন তাঁরা এক সঙ্গেই থাকবেন বলে আশা বৈশাখীর। তবে, একই সঙ্গে তিনি জানান, তাঁদের দুজনেরই ডিভোর্স হয়ে যাওয়ার পরে, বিয়ে করতেও পারেন তাঁরা। সবশেষে বৈশাখী-মনোজিৎ দুজনেই দুজনের আগামী দিনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

আরও পড়ুন- হাসপাতালে চিকিৎসাধীন কুণাল, দেখা করলেন সুস্মিতা-সহ তৃণমূল নেতৃত্ব

advt 19

 

Previous articleসুখবর, পুজোর আগেই বাড়ল স্পঞ্জ আয়রন শিল্পে শ্রমিকদের বোনাস
Next articleবিধানসভার স্পিকারকে চিঠি ইডির, তবু বুধবার সিবিআই সহ দুই অফিসারকে তলব