হাসপাতালে চিকিৎসাধীন কুণাল, দেখা করলেন সুস্মিতা-সহ তৃণমূল নেতৃত্ব

ত্রিপুরার আইএলএস হাসপাতালে চিকিৎসাধীন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)। সুগার লেভেল কমে গিয়েছে এবং ব্লাড প্রেসার বেড়ে গিয়েছে। তাঁর এখন শারীরিক অবস্থা স্থিতিশীল। এদিন, তাঁর এমআরআই (MRI) হয়েছে। বুধবার, বেরিয়াটিক টেস্ট হবে।

তাঁর অসুস্থতার খবর পেয়ে মঙ্গলবার হাসপাতালে দেখা করতে যান তৃণমূলের নেতা-নেত্রীরা। বিকেলে যান সুস্মিতা দেব। তৃণমূল নেতার শারীরিক পরিস্থিতি নিয়ে খোঁজখবর নেন তিনি।

ভিত্তিহীন অভিযোগে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Bandyopadhyay) -সহ ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে ত্রিপুরা পুলিশ। হাইকোর্টের নির্দেশ সত্ত্বেও তাঁদের হাজিরার নামে হয়রান করা হচ্ছে। তবে, তদন্তে সহযোগিতার জন্য পূর্বনির্ধারিত সূচি মেনে মঙ্গলবার বেলা ১১.৪৫-নাগাদ এনসিসি (NCC) থানায় যান তৃণমূল নেতা কুণাল ঘোষ (Kunal Ghosh)। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়।কুণাল ঘোষ সহযোগিতা করেছেন বলে জিজ্ঞাসাবাদ শেষ হওয়ার পরে থানার তরফে চিঠিও দেওয়া হয়। কিন্তু বেরনোর মুখে অসুস্থ হয়ে পড়েন কুণাল।

এটা নিয়ে অপপ্রচার শুরু করে বিরোধীরা। রটানো হয়, জেরায় অসুস্থ হয়ে পড়েছেন কুণাল ঘোষ। এই ন্যাক্কারজনক গুজবের তীব্র প্রতিবাদ করে তৃণমূল। কুণাল নিজেও টুইটে জানান, সমস্ত জিজ্ঞাসাবাদ শেষে পুলিশের কাছ থেকে জেরায় সহযোগিতা করার চিঠি পাওয়ার পর তিনি অসুস্থ হয়ে পড়েন। এই ধরনের অপপ্রচারকে তীব্র ধিক্কার জানান তিনি। তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন তৃণমূল নেতৃত্ব।

আরও পড়ুন- টানা বৃষ্টিতে জলমগ্ন কামারহাটি, জলে নেমে এলাকা পরিদর্শনে মদন মিত্র advt 19

 

Previous articleটানা বৃষ্টিতে জলমগ্ন কামারহাটি, জলে নেমে এলাকা পরিদর্শনে মদন মিত্র
Next articleমর্মান্তিক,খড়দহে জমা জলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের তিন জনের মৃত্যু