ধুন্ধুমার ভবানীপুরে, প্রচার না করেই ফিরে গেলেন অর্জুন সিং-দিলীপ ঘোষ

শেষদিনে প্রচারে ধুন্ধুমার ভবানীপুরে। সোমবার বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের সমর্থনে ভবানীপুরে প্রচারে বেরিয়েছিলেন সাংসদ অর্জুন সিং। শম্ভুনাথ পণ্ডিত স্ট্রিটে প্রচারে গেলে অর্জুন সিংকে ঘিরে গো ব্যাক স্লোগান দেন তৃণমূল কর্মীরা। অন্যদিকে ঠিক একই ঘটনা ঘটে মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ যদুবাবুর বাজারে প্রচারে গেলে। কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা বিজেপি সাংসদদের বের করে নিয়ে যান।

আরও পড়ুন: ভবানীপুরে জামানতও যেতে পারে, মুখ লুকোতে রিগিং তত্ত্ব খাড়া বিজেপি রাজ্য সভাপতির

প্রবল বিক্ষোভের মুখে পড়ে বিজেপি সাংসদরা ফিরে যেতে বাধ্য হল প্রচার না করেই। এই নিয়ে প্রবল উত্তেজনা তৈরি হয় ভবানীপুরে। এর আগেও পটুয়া পাড়াতে বিজেপির নয়া রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের প্রচারে বাধা দেওয়া হয়। পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তিনি।

আরও পড়ুন: বিজেপির ডাবল ইঞ্জিন রাজ্যগুলিকে টপকে শ্রম পোর্টালে নাম নথিভুক্তিতে দুইয়ে বাংলা

৩০ সেপ্টেম্বর, আগামী বৃহস্পতিবার ভবানীপুরে উপনির্বাচন। তার আগে আজ টিব্রেওয়ালের সমর্থনে ৮টি ওয়ার্ডে ৮০ জন নেতার প্রচার করার কথা ছিল। সেই মতো এদিন সকালে শম্ভুনাথ পণ্ডিত স্ট্রিটে প্রচারে বেরিয়েছিলেন অর্জুন সিং। সেই সময় তাঁকে লক্ষ্য করে ওঠে ‘গো ব্যাক’ স্লোগান। এমনকী ‘বহিরাগত’ বলেও কটাক্ষ করা হয় তাঁকে। বিক্ষোভের জেরে প্রচারের সিদ্ধান্ত বাতিল করেন বারাকপুরের সাংসদ। এলাকা ছাড়েন অর্জুন সিং। যদুবাবুর বাজারে দিলীপ ঘোষকে ঘিরেও বিক্ষোভ দেখান স্থানীয়রা। প্রচার না করেই এলাকা ছাড়েন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতিও।

advt 19

 

Previous articleভবানীপুরে জামানতও যেতে পারে, মুখ লুকোতে রিগিং তত্ত্ব খাড়া বিজেপি রাজ্য সভাপতির
Next articleস্বাস্থ্যপরিষেবাকে সহজ ও সুলভ করতে ‘আয়ুষ্মান ভারত ডিজিটাল মিশন’ ঘোষণা মোদির