টানা বৃষ্টিতে জলমগ্ন আসানসোলের একাধিক এলাকা, সায়নীর তৎপরতায় উদ্ধার করা হল দুর্গতদের

টানা বৃষ্টিতে আটকে থাকা মানুষদের উদ্ধার করে তাদের নিরাপদ স্থানে থাকার ব্যবস্থা করল তৃণমূল যুব কংগ্রেস। লাগাতার বৃষ্টির জেরে আসানসোলের বেশ কিছু এলাকা জলমগ্ন। মানুষ আটকে পড়েছে। যেহেতু এলাকা জলমগ্ন সেই কারণে কিছু জায়গায় বন্ধ রয়েছে বিদ্যুৎ পরিষেবা। এমন বিপর্যয়ের মধ্যে তৃণমূল যুব কংগ্রেসের সদস্যরা তাদের উদ্ধার করে নিরাপদ স্থানে থাকার ব্যবস্থা করলেন।

এই কাজের জন্য তৃণমূল যুব-র সদস্যদের ধন্যবাদ জানিয়েছেন তৃণমূল কংগ্রেসের যুব সভানেত্রী সায়নী ঘোষ। এছাড়াও তিনি বলেছেন, “প্রথমে আমি তাদের ধন্যবাদ জানাতে চাই যারা আসানসোলের বন্যার গুরুতর পরিস্থিতি আমাকে জানিয়েছেন। আমাদের TMYC টিম ইতিমধ্যেই ত্রাণ দেওয়ার কাজ শুরু করেছে। ডিএম স্যার-এর সঙ্গে একটি কার্যকরি আলোচনা হয়েছে, উনি দ্রুত সর্বোচ্চ প্রশাসনিক শক্তি মোতায়েন করছেন এবং কালিপাহাড়ী ও রেলগেট এলাকা সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হওয়াতে, ওই এলাকায় এক ঘণ্টার মধ্যেই রেসকিউ শুরু করতে সক্ষম হওয়া উচিত।”

আরও পড়ুন-বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বিঘ্নে সামশেরগঞ্জ, জঙ্গিপুরে ভোটগ্রহণ

এদিন সায়নী আরও জানিয়েছেন, “বিদ্যুৎ সংযোগ রোধ করতে গতকাল রাত থেকে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। আশ্বস্ত করা হয়েছে যে কয়েক ঘণ্টার মধ্যে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা যাবে। প্রাকৃতিক দুর্যোগ মানুষের নিয়ন্ত্রণের বাইরে, তবে আমাদের সরকার আসানসোলের প্রত্যেকের জন্য এই ধরনের কঠিন সময়ে সর্বোচ্চ সহায়তা নিশ্চিত করবে। শক্ত থাকুন।”

advt 19

 

Previous articleছোট্ট শামিম কে চিনতে পড়তেই হবে ডা: রোমি রায়ের অনন্য সৃষ্টি
Next articleজয়ের ব্যবধান অনেক বাড়াবেন মমতা, ভোটদানের হার দেখে ধারণা তৃণমূল নেতৃত্বের