সাফ কাপে প্রতিটা ম‍্যাচ ‘ডু অর ডাই’ ম‍্যাচ,: সুনীল ছেত্রী

আগামীকাল বাংলাদেশের ( Bangladesh) বিরুদ্ধে সাফ কাপের( Saff cup) অভিযান শুরু করতে চলেছে ভারতীয় দল( india team)। বাংলাদেশের বিরুদ্ধে নামার আগে সতর্ক ভারত অধিনায়ক সুনীল ছেত্রী( Sunil chhetri)। ভারতের হয়ে দু’বার সাফ চ্যাম্পিয়নশিপ জিতেছেন তিনি। তৃতীয় বার খেতাব জয়ের লক্ষ্যে মরিয়া ভারত অধিনায়ক। তাই প্রতিটা ম‍্যাচকেই একেবারে ডু অর ডাই হিসাবে দেখছেন তিনি।

এদিন অনুশীলন শেষে সুনীল বলেন,” আমার কাছে প্রত্যেকটি ম্যাচই যুদ্ধের মতো। তাই শেষে মুহূর্ত পর্যন্ত লড়াই করে যেতে হবে। ৯০ নয়, আমাদের ১০০ শতাংশ উজাড় করে দিতে হবে আমাদের। কোনও ম্যাচই সহজ নয়। বাংলাদেশ সম্প্রতি কোচ পরিবর্তন করেছে। প্রতিপক্ষ হিসেবে ওরা খুবই শক্তিশালী। গত তিন চার মাসে আমরা বাংলাদেশের বিরুদ্ধে খেলেছি। কঠিন লড়াই হয়েছিল। সব দলই উন্নতি করেছে। আমরা ম্যাচ ধরে ধরে এগোতে চাই। তবে এখন শুধু বাংলাদেশকে নিয়েই ভাবছি।”

প্রথম ম‍্যাচে বাংলাদেশ। তবে এই নিয়ে মাথা ঘামাতে রাজি নন ইগর স্টিমাচ। বরং বাংলাদেশের বিরুদ্ধে জয় ছাড়াই যে তিনি কিছু ভাবছেন না, সেকথা স্পষ্ট জানিয়ে দিলেন স্টিমাচ। তিনি বলেন,” আমাদের পাখির চোখ ম্যাচ জিতে মাঠ ছাড়া। তাই জয়ের জন্য যে ভাবে খেলা উচিত, সেটাই করব।”

আরও পড়ুন:ব্রেকফাস্ট স্পোর্টস

 

Previous articleআদালতের নির্দেশ, কোভিড-বিধি দেখা যাবে পুজো, জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়
Next articleতৃণমূলেই আস্থা সরকারি কর্মীদের,৩ কেন্দ্রের ব্যালেটে খুলতেই হিসাব স্পষ্ট