জল্পনার অবসান, বিজেপি ছেড়ে তৃণমূলে রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী

জল্পনার অবসান। বিজেপির (BJP) সঙ্গে সম্পর্ক আগেই ত্যাগ করেছিলেন, অবশেষে তৃণমূলে (TMC) যোগ দিলেন রায়গঞ্জের (Raygunj) সদ্য প্রাক্তন বিজেপি নেতা তথা বিধায়ক (MLA) কৃষ্ণ কল্যাণী (Krishna Kalyani)। আজ, বুধবার তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও বিধায়ক বিবেক গুপ্তার (Vivek Gupta) উপস্থিতিতে ঘাসফুল শিবিরে যোগ দিলেন কৃষ্ণ কল্যাণী (Krishna Kalyani)। দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ও দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Avishek Banarjee) অনুমোদন সাপেক্ষেই কৃষ্ণ কল্যাণীকে তৃণমূলে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। আর তৃণমূলে যোগ দিয়েই কৃষ্ণ ক্ষোভ উগরে দিলেন বিজেপির বিরুদ্ধে। করলেন বিস্ফোরক মন্তব্য।

তাঁর বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান প্রসঙ্গে কৃষ্ণ কল্যাণী বলেন, “বিজেপিতে কাজের পরিবেশ নেই। আছে শুধুই ষড়ষন্ত্র। আর এভাবে কোনওদিনও ভাল কাজ করা যায় না। আমি কাজ করার চেষ্টা করেছি। কমপক্ষে ৬টি বড় বড় জয়েনিং করিয়েছি। বিনিময়ে আমি ষড়যন্ত্রের শিকার হয়েছি। তাই বাধ্য হয়ে দল ছেড়েছি।”

আরও পড়ুন:ছট পুজোর পর উত্তরপ্রদেশ সফরে মমতা, জায়গায় জায়গায় খুলছে তৃণমূলের অফিস

একইসঙ্গে তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জনমুখী প্রকল্প, তৃণমূলের আমলে উন্নয়ন ও কেন্দ্রের ব্যর্থতা প্রসঙ্গ তুলে ধরেন। তাই মমতা বন্দ্যোপাধ্যায় মানুষের পাশে দাঁড়ানো, মানুষের জন্য কাজ করা দেখে অনুপ্রাণিত হয়েই রায়গঞ্জের বিধায়ক বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান বলে জানিয়েছেন।

এদিন ফের রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন কৃষ্ণ কল্যাণী। এদিনও তিনি বলেন, “এলাকায় সবাই জানেন সাংসদ কোনও কাজ করেন না। কখন আসেন, কখন যান আমরা কিছুই জানি না। এলাকার মানুষ প্রয়োজনে তাঁর দেখা পান না।”

Previous articleপাহাড়ি পথে অন্য মেজাজে মুখ্যমন্ত্রী, চায়ের আড্ডায় শুনলেন গান
Next articleদুর্গাপুজোয় সাম্প্রদায়িক হিংসার ঘটনায় অভিযোগের তীর খালেদার পুত্র তারেক রহমানের দিকে