এইমস থেকে ছাড়া পেলেন রাজ্যপাল জগদীপ ধনকড়

হাসপাতাল থেকে ছাড়া পেলেন রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)।ম্যালেরিয়া নিয়ে ভর্তি হয়েছিলেন দিল্লির AIIMS-এ। বৃহস্পতিবার সকালে তিনি ছুটি পেয়েছেন।উৎসবের ছুটি কাটাতে উত্তরবঙ্গে গিয়েছিলেন রাজ্যপাল। উত্তরবঙ্গে থাকাকালীন স্টিম ইঞ্জিন চালিত টয় ট্রেনে চেপে দার্জিলিং থেকে ঘুম পর্যন্ত বেড়াতেও যান তিনি। ঘুমে গিয়ে মিউজিয়ামও ঘুরে দেখেন। এরপর সেখান থেকে বাগডোগরা বিমানবন্দর হয়ে তিনি সোজা দিল্লি যান।
হঠাৎই জ্বর আসায় শুক্রবার রক্ত পরীক্ষা করানো হয়। রক্তে ধরা পড়ে ম্যালেরিয়ার সংক্রমণ। দিল্লির বঙ্গভবনেই চিকিৎসা চলছিল রাজ্যপালের। জ্বর বাড়তে থাকায় সোমবার এইমসে ভর্তি করানো হয় তাঁকে।
তাঁর অসুস্থতার খবর পেয়ে ফোন করে খোঁজ নেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার হাসপাতালে গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এরপরেই বৃহস্পতিবার সকালে তিনি সুস্থ হয়ে উঠলে তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।যদিও বেশ কয়েকদিন তাকে ডাক্তারদের পরামর্শ আনুযায়ী চলতে হবে।
হাসপাতাল থেকে বেরিয়ে টুইট করেন রাজ্যপাল। ধন্যবাদ জানান AIIMS-এর ডিরেক্টর রণদীপ গুলারিয়াকে। এছাড়াও ধন্যবাদ জানান নিরজ নিশ্চলকে। তিনি লিখেছেন, ‘স্বাস্থ্য সমস্যাগুলির দেখাশোনা করার জন্য ধন্যবাদ। সুস্থ হয়ে AIIMS ছাড়ছি। AIIMS এর ডাক্তার ও নার্সিং স্টাফদের পেশাদারিত্ব অত্যন্ত প্রশংসনীয়।’

Previous articleকার ভালোবাসার টানে ৮ কোটির সম্পত্তি হেলায় ছাড়লেন জাপানের রাজকুমারী মাকো ?
Next articleক্ষমা চাইলেন কুইন্টন ডি’কক, করবেন বর্ণবৈষম্যের বিরুদ্ধে হাঁটু মুড়ে প্রতিবাদ