ব্রেকফাস্ট স্পোর্টস

১) নিউজিল্যান্ডের কাছে হারের পরে ভারত অধিনায়ক বিরাট কোহলি হারের যে কারণ দেখিয়েছেন তার সমালোচনা করলেন ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেব। কোহলির মন্তব্যকে ‘দুর্বল’ আখ্যা কপিলের।

২) পরপর দু’ম‍্যাচ হেরে টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে যাওয়ার আশা প্রায় শেষ ভারতের। খারাপ পারফরম্যান্সের জেরে কটাক্ষের শিকার হচ্ছেন ক্রিকেটাররা। এই ঘটনায় বিরাটদের পাশে দাঁড়িয়েছেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার মহম্মদ আমির। ক্রিকেটার ও তাঁদের পরিবারকে আক্রমণের বিরোধিতা করেছেন তিনি।

৩) প্রথম দল হিসেবে টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে উঠে এল গেল ইংল্যান্ড। সোমবার তারা ২৬ রানে হারিয়ে দিল শ্রীলঙ্কাকে। শতরান করে ম্যাচের সেরা জস বাটলার।

৪) বিরাট কোহলিদের হার দেখে যেখানে বেশিরভাগ ক্রিকেট সমর্থকই ক্ষুব্ধ। সেখানে সচিন তেন্ডুলকর মনে করছেন, এটা এমন একটা ম্যাচ ছিল যেখানে ভারতের চেষ্টা সত্ত্বেও কোনও কিছুই কাজে লাগেনি।

৫) ফের বার্সেলোনায় ফিরতে চলেছেন লিওনেল মেসি। সোমবার এমনটাই জানালেন তিনি। সবে মাত্র কয়েক মাস হল পিএসজিতে যোগ দিয়েছেন  মেসি। এর মধ্যেই বার্সেলোনা সমর্থকদের আশার খবর দিলেন তিনি। জানিয়ে দিলেন, ভবিষ্যতে এক দিন শহরে ফিরতে চলেছেন। কিন্তু কবে, সে সম্পর্কে কোনও নিশ্চয়তা দেননি মেসি।

আরও পড়ুন:ব্রেকফাস্ট নিউজ

Previous articleআজ ৪ কেন্দ্রে ভোট গণনা, প্রতিটি কেন্দ্রে ত্রিস্তরীয় নিরাপত্তা
Next articleশ্যামাসঙ্গীতের ছন্দে নাচবে ময়দানের আলোকিত ফোয়ারা ‘ফাউন্টেন অব জয়’