বাম ও কংগ্রেস সমর্থকদের কাছে আবেদন ভোটটা তৃণমূলকে দিন: ত্রিপুরায় নির্বাচনী প্রচারে কুণাল

“আপনাদের সঙ্গে আমাদের মতাদর্শগত পার্থক্য থাকতে পারে কিন্তু একটি জায়গাতে আমরা এক। আর সেটা হলো আমরা ধর্ম নিয়ে রাজনীতি করি না।” বৃহস্পতিবার ত্রিপুরায় ভোট প্রচারে গিয়ে বাম ও কংগ্রেস সমর্থকদের তৃণমূলে(TMC) ভোট দেওয়ার আবেদন জানালেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ(Kunal Ghosh)। বাম ও কংগ্রেস সমর্থকদের কাছে তিনি আবেদন জানিয়ে বলেন, “আপনারা বাম শাসন দেখেছেন বর্তমানে বিজেপির(BJP) অপশাসন দেখছেন তৃণমূলকে একটি সুযোগ দিন কাজ করার। কলকাতার মতোই এক সুন্দর শহর উপহার দেবো আপনাদের।”

বৃহস্পতিবার ত্রিপুরার আগরতলার ২৩ নম্বর ওয়ার্ডে তৃণমূল প্রার্থী মহুয়া চক্রবর্তীর হয়ে ভোট প্রচারে গিয়েছিলেন কুণাল ঘোষ। সেখানেই বাম ও কংগ্রেস সমর্থকদের তৃণমূলে ভোট দিতে আবেদন জানানোর পাশাপাশি বিজেপিকে কড়া ভাষায় আক্রমণ শানান তিনি। বলেন, “তৃণমূলকে রাজনৈতিকভাবে আটকাতে না পেরে একের পর এক হামলা ও মামলা চালিয়ে যাচ্ছে বিজেপি। আমাদের নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় এর উপর হামলা হয়েছে সাংসদ সুস্মিতা দেবের ওপর হামলা হয়েছে। একের পর এক নেতাকর্মীর বাড়ি বাড়ি গিয়ে হামলা চালিয়েছে। এমনকি গতকাল আমাদের এক প্রার্থীর উপর পর্যন্ত হামলা চালানো হয়েছে। এই হামলার প্রতিবাদে আমরা আদালতের দ্বারস্থ হয়েছিলাম আদালত আমাদের কথা শুনেছে। মহামান্য আদালত জানিয়েছে, শান্তিপূর্ণ নির্বাচন যাতে হয় তার দায়িত্ব নিতে হবে প্রশাসনকে। এবং আদালতের রায় যে মানা হচ্ছে সেটাও হলফনামা দিয়ে আদালতকে জানাতে হবে।”

আরও পড়ুন:‘নো এন্ট্রি’ চন্দননগরে আলোর বন্যা, আগেই হাজির দর্শনার্থীরা

এছাড়া তিনি আরো বলেন, “আপনারা যদি কেউ কলকাতা গিয়ে থাকেন তাহলে দেখবেন আগের কলকাতার বর্তমান কলকাতার মধ্যে কতটা পার্থক্য। হিসেবে গড়ে তুলেছি। ত্রিপুরা কেউ করে দেওয়া হবে কলকাতার মতো পরিষেবা ত্রিপুরা পাবে আমাদের একটি সুযোগ দিয়ে দেখুন। বাংলার মানুষ তৃণমূল সরকারের থেকে যা যা সুবিধা পায় ত্রিপুরার মানুষ কেন পাবে না? ত্রিপুরার পুরনো ঐতিহ্য থাকবে আর সেইসঙ্গে একটি নতুন লক্ষ্য নিয়ে কাজ করে যাব আমরা।”

Previous articleফের সংক্রমণ বাড়ছে চিনে, বন্ধ করে দেওয়া হচ্ছে সিনেমা হল, শপিং মল
Next articleঘরের ছেলে ঘরে , এবার নিশ্চিন্তে শুটিং করতে স্পেন যাচ্ছেন শাহরুখ