জোট নয়, উত্তরপ্রদেশে একক ক্ষমতায় নির্বাচন লড়বে কংগ্ৰেস, ঘোষণা প্রিয়াঙ্কার

জোট নয় এটা লড়বে কংগ্ৰেস

রাজ্যে রাজ্যে জোটের লড়াইয়ে চূড়ান্ত ব্যর্থতার পর এবার একক ক্ষমতায় লড়াইয়ে নামার সিদ্ধান্ত নিল কংগ্রেস। আসন্ন উত্তরপ্রদেশ নির্বাচনে সমাজবাদী পার্টি বা বিএসপির সঙ্গে জোট জল্পনার অবসান ঘটিয়ে কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী(Priyanka Gandhi) ঘোষণা করে দিবেন উত্তরপ্রদেশ(UttarPradesh) নির্বাচনে একা লড়বে কংগ্রেস(Congress)।

রবিবার উত্তরপ্রদেশের বুলন্দশহরে শহরে উপস্থিত হয়ে প্রিয়াঙ্কা গান্ধী বলেন, কংগ্রেসকে যদি জিততে হয়, তাহলে একাই লড়তে হবে। ও প্রিয়াঙ্কার কথায়, “দলের অনেক কর্মী তাঁকে অনুরোধ করেছেন কোনও দলের সঙ্গে জোট করতে আমি আপনাদের আশ্বস্ত করতে চাই, আমরা সব আসনে একাই লড়ব।” শুধু তাই নয় প্রিয়াঙ্কা আরও জানান, এই নির্বাচনে কংগ্রেস শুধুমাত্র দলীয় কর্মীদেরই টিকিট দেবে অন্য দল থেকে আসা নেতাদের নয়।

আরও পড়ুন:Arrest Antisocial: অবশেষে পুলিশের জালে কুখ্যাত ডন হরিদেবপুরের ত্রাস নান্টি

উল্লেখ্য, বিগত কয়েক বছর ধরে উত্তরপ্রদেশের কংগ্রেস সংগঠনকে ব্যাপক শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে চলেছেন প্রিয়াঙ্কা গান্ধী। লখিমপুর খেরি সহ সমস্ত ইস্যুতেই যোগী সরকারের বিরুদ্ধে সরব হতে দেখা গিয়েছে তাঁকে। তাছাড়া মহিলা ভোটকে মাথায় রেখে ৪০ শতাংশ আসনে মহিলা প্রার্থী দেওয়ার ঘোষণাও বেশ চমকপ্রদ। তাই ২৪-এর লোকসভার কথা মাথায় রেখে এখন থেকেই সংগঠন ঢেলে সাজাতে চান প্রিয়াঙ্কা। ফলস্বরূপ জোট অঙ্কের বাইরে বেরিয়ে এবার একক দক্ষতায় কংগ্রেসকে জেতাতে মরিয়া প্রিয়াঙ্কা।

 

Previous articleSuman Mukhopadhyay: করোনা আক্রান্ত নাট্যকার-অভিনেতা
Next articleManipur: মনিপুরে বিপুল অস্ত্র ভাণ্ডারের হদিশ পেল ভারতীয় সেনা