VVS Laxman: জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির দায়িত্ব নেওয়ায় বড় আত্মত্যাগ করতে হয়েছে লক্ষণকে, বললেন সৌরভ

জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধান হিসেবে নিযুক্ত হয়েছেন কিংবদন্তী ভারতের (india) প্রাক্তন ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণ ( Vvs Laxman) । রাহুল দ্রাবিড় (Rahul dravid) ভারতীয় দলের কোচ হওয়ায়, দ্রাবিড়ের জায়গায় জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধান হিসেবে নিযুক্ত হয়েছেন লক্ষণ। আর এই দায়িত্ব নিতেই নাকি অনেক বড় আত্মত‍্যাগ করতে হয়েছে লক্ষণকে। এক সংবাদমাধ‍্যমে এমনটাই জানালেন বিসিসিআই ( Bcci) প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় ( Sourav Ganguly)।

এদিন এক সংবাদমাধ্যমকে সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন,” আগামী তিন বছরের জন‍্য লক্ষণকে হায়দরাবাদ থেকে বেঙ্গালুরুতে স্থানান্তরিত হতে হচ্ছে শুধুমাত্র ভারতীয় ক্রিকেটের সেবা করার জন‍্য। এছাড়া সানরাইজার্স হায়দরাবাদের মেন্টরের চাকরি ছাড়তে হবে লক্ষ্মণকে, যার ফলে বেতন অনেকটাই কমে যাবে। বেঙ্গালুরুতে স্থানান্তরিত হওয়ার জন‍্য ওদের পরিবারে একটি পরিবর্তন আসবে। এটি সহজ নয়, যদি না আপনি ভারতীয় ক্রিকেটের জন‍্য নিবেদিত হন।”

এই মুহূর্তে ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়, জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধান ভিভিএস লক্ষণ। এই নিয়ে সৌরভ বলেন,” ভারতীয় ক্রিকেট সুরক্ষিত হাতে রয়েছে।”

আরও পড়ুন:India-New Zealand : নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম‍্যাচ জিতলেও, দলের খেলায় খুশি নন ভারত অধিনায়ক রোহিত শর্মা

 

Previous articleBSF: সীমান্ত বিতর্কের মধ্যেই BSF-কে নিয়ে ফুল-মিষ্টির রাজনীতি বিজেপির
Next articleUlltodanga flyover maintenance: রক্ষণাবেক্ষণের জন্য টানা চার দিন বন্ধ উল্টোডাঙা উড়ালপুল