Mamata Banerjee in Delhi: সাউথ এভিনিউয়ে ৩০ মিনিটের বেশি সময় অন্ধকারে থাকলেন মুখ্যমন্ত্রী!

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দিল্লি (Mamata Banerjee in Delhi) সফরের প্রথম দিনেই অন্ধকারে ডুবল পুরো সাউথ এভিনিউ।

অন্ধকারে ডুবল দিল্লির সাউথ এভিনিউ। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দিল্লি (Mamata Banerjee in Delhi) পৌঁছনোর পরই মেজর কেবল ফল্ট। ফলে ৩০ মিনিটের বেশি সময় ধরে অন্ধকারেই থাকলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দিল্লি (Mamata Banerjee in Delhi) সফরের প্রথম দিনেই অন্ধকারে ডুবল পুরো সাউথ এভিনিউ। ৬.৪৭ থেকে শুরু করে ৭.২৫ পর্যন্ত অন্ধকার রইল পুরো সাউথ এভিনিউ। সোমবার বিকেলেই দিল্লি (Delhi) পৌঁছেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী বাংলার মমতা বন্দ্যোপাধ্যায়। আর এ দিনই সন্ধের পর থেকেই কার্যত অন্ধকারে বসে থাকতে হয়েছে মুখ্যমন্ত্রীকে।

আরও পড়ুন-Sayani Ghosh: ফের ত্রিপুরায় বড় জয় তৃণমূলের, জামিন পেলেন যুব সভানেত্রী সায়নী

সাধারণত দিল্লিতে এলে তিনি ওঠেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) বাড়ি ১৮৩ সাউথ এভিনিউতে। নজিরবিহীন ঘটনা অর্থাৎ সাউথ এভিনিউতে আধ ঘণ্টার উপর অন্ধকার শেষ কবে হয়েছে তা মনে করতে পারেন না কেউই। বিগত ১০ বছরের মধ্যে টানা আধ ঘন্টার বেশি লোডশেডিং দেখেনি সাউথ এভিনিউয়ের মত ভিভিআইপি এলাকা। দিল্লির সাউথ এভিনিউয়ের এই এলাকাটি শুধু হাইপ্রোফাইলই নয় এটি হাই প্রটেক্টেট এলাকাও।

বাংলার মুখ্যমন্ত্রীর রাজধানী (Delhi) সফরের প্রথম দিনই এই ধরনের নজিরবিহীন ঘটনায় স্বভাবতই প্রশ্ন উঠতে শুরু করেছে। যদিও এনডিএমসি-র তরফে জানানো হয়েছে মেজর পাওয়ার ফল্টের জন্যই এই ঘটনা ঘটেছে। এনডিএমসি আদতে স্বরাষ্ট্র দফতরের অধীনে। স্বভাবতই প্রশ্ন উঠেছে যখন এনডিএমসি কর্তৃপক্ষ জানতই আজ বাংলার মুখ্যমন্ত্রী এখানে আসছেন তাহলে কেন তাদের তরফে এই ধরনের অনাকাঙ্খিত ঘটনার জন্য আগে থেকে কোনো পদক্ষেপ নেওয়া হয়নি।

Previous articleAccident: নাগেরবাজার উড়ালপুলে ভয়াবহ দুর্ঘটনা, বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত্যু বাইক আরোহী মহিলার
Next articleElection Commission: কোভিড পরিস্থিতি দেখেই কলকাতা-হাওড়ায় পুরভোটের সিদ্ধান্ত: কমিশনের সর্বদলে জানাল TMC