Rakesh Singh: কোকেন কাণ্ডে গ্রেফতারের ৯ মাস পর জামিন পেলেন বিজেপি নেতা রাকেশ সিং

বিজেপি যুবনেত্রী পামেলা গোস্বামী গ্রেফতার হওয়ার পর তাঁর বয়ানের ভিত্তিতে গত ২৩ ফেব্রুয়ারি গ্রেফতার হয়েছিলেন রাকেশ সিং

কোকেন কাণ্ডে (Drug Case) অবশেষে কলকাতা হাইকোর্ট (Kolkata High Court) থেকে জামিন (Bail) পেলেন বিজেপি নেতা (BJP Leader) রাকেশ সিং (Rakesh Singh)। ১ লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে শর্তসাপেক্ষে জামিন মঞ্জুর করেছে বিচারপতি অরিজিৎ বন্দ্যোপাধ্যায় ও বিচারপতি বিভাস পট্টনায়েকের ডিভিশন বেঞ্চ। বিজেপি যুবনেত্রী পামেলা গোস্বামী (Pamela Goswami) গ্রেফতার হওয়ার পর তাঁর বয়ানের ভিত্তিতে চলতি বছরের ২৩ ফেব্রুয়ারি গ্রেফতার হয়েছিলেন রাকেশ সিং (Rakesh Singh)। আর জামিন পেলেন ২৪ নভেম্বর। অর্থাৎ, ৯ মাসের আইনি লড়াইয়ের পর মাদক কাণ্ডে জামিন পেলেন বিজেপি নেতা।

আরও পড়ুন-Threat to Gautam Gambhir: বিজেপি সাংসদ গৌতমকে খুনের হুমকি!

গ্রেফতারি এড়াতে হাইকোর্টে গিয়ে রক্ষাকবচ চেয়েছিলেন রাকেশ। কিন্ত আদালত তা খারিজ করে দেওয়ায় হাইকোর্ট চত্বর থেকেই গা-ঢাকা দিয়েছিলেন বিজেপি নেতা। পুলিশকে ঢুকতে বাধা দিয়ে রীতিমতো বচসায় জড়িয়েছিলেন রাকেশ সিংয়ের দুই ছেলে। পরে সার্চ ওয়ারেন্ট আনিয়ে বাড়ি তল্লাশি করেও তেমন কোনও প্রমাণ মেলেনি। তবে পুলিশের কাজে বাধা দেওয়ায় বিজেপি নেতার দুই ছেলেকে আটক করে লালবাজারে আনা হয়। এরপর গভীর রাতে মোবাইলের টাওয়ার লোকেশন চিহ্নিত করে পূর্ব বর্ধমানের গলসি থেকে মাদক কাণ্ডে গ্রেফতার করা হয়েছিল রাকেশ সিংকে।

এদিন জামিন মঞ্জুর করার আগে একাধিক শর্ত দেয় বিচারপতি অরিজিৎ বন্দ্যোপাধ্যায় ও বিচারপতি বিভাস পট্টনায়েকের ডিভিশন বেঞ্চ। যেখানে রাকেশ সিংয়ের পাসপোর্ট জমা দেওয়ার কথা ছাড়াও ভিন্ন রাজ্যে না যাওয়ার নির্দেশ দেওয়া। একইসঙ্গে এই মামলায় তদন্তকারীদের সঙ্গে সহযোগিতারও নির্দেশ দেয় হাইকোর্ট।

Previous articleSubramanian Swamy: মমতাদির পাশেই আছি: তৃণমূল সুপ্রিমোর সঙ্গে বৈঠকের পরে জানালেন সুব্রহ্মণ্যম স্বামী
Next articleMunicipal Election: পিছোল পুরভোট মামলার শুনানি, সিদ্ধান্ত নিতে হবে কমিশনকেই