Isl Derby: ডার্বিতে ফোকাসড লাল-হলুদ কোচ মানোলো দিয়াজ, বাগানের বিরুদ্ধে জিততে মরিয়া ইস্টবেঙ্গল

'কলকাতা ডার্বি আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ ম‍্যাচ', দিয়াজ

বেজে গিয়েছে ডার্বির ( Derby) দামামা। শনিবার গোয়ার তিলক ময়দানে এসসি ইস্টবেঙ্গলের ( Sc EastBengal)  মুখোমুখি হচ্ছে এটিকে মোহনবাগান ( Atk Mohunbagan)। ইতিমধ্যেই এই হাইভোল্টেজ ম‍্যাচ নিয়ে উত্তাপের পারদ চরছে। দুই দলের সমর্থক থেকে ফুটবলাররা, ডার্বির জ্বরে আক্রান্ত সকলে।

শনিবার কলকাতা ডার্বি। এই ম‍্যাচ নিয়ে চুড়ান্ত প্রস্তুতিতে এটিকে মোহনবাগান ও এসসি ইস্টবেঙ্গল। শেষ ম‍্যাচে জামশেদপুর এফসির সঙ্গে ১-১ গোলে ড্র করেছিল লাল-হলুদ। কিন্তু ডার্বিতে নিজেদের সেরা পারফরম্যান্স দিতে মরিয়া এসসি ইস্টবেঙ্গল। ম‍্যাচের আগেরদিন সাংবাদিক সম্মেলনে এমনটাই বলতে শোনা গেল লাল-হলুদ কোচ মানোলো দিয়াজের মুখে।

এদিন সাংবাদিক সম্মেলনে দিয়াজ বলেন,” কলকাতা ডার্বি আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ ম‍্যাচ। আমরা প্রত‍্যেকে এই ম‍্যাচের গুরুত্ব বুঝি এবং জানি। স্পেন এবং মেক্সিকোয় দায়িত্বে থাকাকালীন একাধিক ডার্বি দেখেছি। আমরা জানি এটা আমাদের দ্বিতীয় ম‍্যাচ। কোন অজুহাত নয়, বরং নিজেদের সেরা পারফরম্যান্সই দেব। মোহনবাগান ভালো দল। ওদের সেট টিম। ওদের কোচও অনেক অভিজ্ঞ সম্পন্ন। তবে আমরাও তৈরি।”

গত ম‍্যাচে ডিফেন্স এবং মাঝমাঠ নিয়ে উঠেছে একাধিক প্রশ্ন ওঠে ইস্টবেঙ্গলের খেলায়। শনিবারের ম‍্যাচে কী কোন বদল আনতে চলেছেন লাল-হলুদ কোচ? জবাবে ইস্টবেঙ্গল কোচ বলেন,” শনিবারের ম‍্যাচের জন‍্য সবাই প্রস্তুত। আমরা বিভিন্ন অপশন এবং কম্বিনেশনে কাজ করছি। শুধু আগামীকালের ম‍্যাচের জন‍্য নয়, মরশুমের বাকি ম‍্যাচ গুলোর জন‍্য। গত ম‍্যাচে আমরা ভালো শুরু করেছি। আর এটাও বলতে পারি শনিবারের জন‍্য আমরা প্রস্তুত।”

আরও পড়ুন:Cricket Australia: অস্ট্রেলিয়া টেস্ট দলের অধিনায়ক হলেন প্যাট কামিন্স, সহ-অধিনায়ক স্টিভ স্মিথ

Previous articlePunjab: নির্বাচনের আগে অস্বস্তি বাড়ল পাঞ্জাব কংগ্রেসে, এবার অনশনে বসার হুঁশিয়ারি সিধুর
Next article26/11 Mumbai Attack: মুম্বই হামলার ১৩ বছর, শহিদদের শ্রদ্ধার্ঘ্য