Goa: ‘হাত’ ধরল গোয়া ফরোয়ার্ড পার্টি, প্রতারকদের বিশ্বাস করবে না গোয়া: তৃণমূল

শেষ পর্যন্ত কংগ্রেসের সঙ্গেই হাত মেলালো গোয়া ফরোয়ার্ড পার্টি। মঙ্গলবার বিজয় সরদেশাই তাঁর টুইটারে কংগ্রেসের সঙ্গে হাত মেলানোর কথা লিখেছেন। সঙ্গে রাহুল গান্ধীর সঙ্গে ছবিও দিয়েছেন। এই ছবি সহ বিজয় সরদেশাইয়ের টুইটকে তুলে ধরে গোয়া তৃণমূল কংগ্রেসে জানিয়েছে ২০১৭ তে যারা গোয়ার মানুষের সঙ্গে প্রতারণা করেছে সেই “কালপ্রিটরা” আবার ফিরে এসেছে। কিন্তু গোয়ার মানুষ আর তাদের বিশ্বাস করবে না।

আগামী বছরের শুরুতেই গোয়ায় বিধানসভার নির্বাচন। তৃণমূল কংগ্রেস গোয়ায় জোরকদমে প্রচার শুরু করে দিয়েছে। লিয়েন্ডার পেজের মতো আন্তর্জাতিক মানের টেনিস খেলোয়াড় যোগ দিয়ে রীতিমতো গোয়া চষে ফেলছেন। প্রতিদিনই কেউ না কেউ যোগ দিচ্ছেন তৃণমূল কংগ্রেসে। এতেই থরহরি কম্পমান বিজেপি, কংগ্রেস, গোয়া ফরোয়ার্ড পার্টি, গোয়া গোমন্তক পার্টি। বিশেষত বিজেপি ও কংগ্রেস যথেষ্ট চাপে রয়েছে। সম্প্রতি গোয়া ফরোয়ার্ড পার্টির দীর্ঘদিনের নেতা- কর্মী সমর্থকরাও যোগ দিয়েছেন তৃণমূল কংগ্রেসে। ফলে অশনিন সংকেত দেখছেন বিজয় সরদেশাই। তাই অস্থিত্ব রক্ষায় এবার কংগ্রেসের হাত ধরলেন তিনি।

বিজয় সরদেশাই গোয়ার রাজনীতিতে সুযোগ সন্ধানী দলবদলু হিসেবেই পরিচিত। এমন কোনও দল নেই যার সঙ্গে গোয়া ফরোয়ার্ড পার্টি থাকেনি। সম্প্রতি দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গোয়া সফরে গেলে তাঁর সঙ্গেও দেখা করেন বিজয় সরদেশাই। তবে বিশেষ কল্কে পাননি।

এর আগে গোয়ায় জিতেও বিজেপির কাছে কার্যত নিজেদের বিধায়কদের বিক্রি করে দিয়েছিল কংগ্রেস। না জিতেও গোয়ায় সরকার গড়ে বিজেপি। বিধানসভা নির্বাচনের এবার আবার তারা নেমে পড়েছে গোয়ার মাটিতে।

তৃণমূল কংগ্রেসের স্পষ্ট বক্তব্য গোয়ার মানুষ এবার আর তাদের কোনও জায়গা দেবে না।

আরও পড়ুন- Nabanna: ওমিক্রন সংক্রমণ রুখতে সতর্ক রাজ্য, করোনা সংক্রান্ত বিধিনিষেধের মেয়াদ বাড়ল

Previous articleNabanna: ওমিক্রন সংক্রমণ রুখতে সতর্ক রাজ্য, করোনা সংক্রান্ত বিধিনিষেধের মেয়াদ বাড়ল
Next articleBJP: কখনও ৫ হাজার, কখনও ১০ হাজার! তৃণমূলের নামে দেদার টাকা তুলছে বিজেপি, অভিযোগ থানায়