Kancha Badam Song: পুলিশে অভিযোগ দায়ের ‘কাঁচা বাদাম’ গানের স্রষ্টা ভুবন বাদ্যকারের! কিন্তু কেন?

পুলিশের দ্বারস্থ হলেন ভাইরাল হওয়া 'বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম' -এর গায়ক ভুবন বাদ্যকর

‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাইতো বুবু ভাজা বাদাম / আমার কাছে পাবে শুধু কাঁচা বাদাম’। কয়েকদিন ধরেই নেটদুনিয়া উত্তাল এই গানে। গায়কের নাম ভুবন বাদ্যকর। পেশায় বাদাম বিক্রেতা। বাদাম বিক্রি করতে করতে এই গান গেয়েছিলেন তিনি। সেই গান এখন কাঁপাচ্ছে নেটদুনিয়া। এবার বীরভূমের সেই বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর দ্বারস্থ হলেন থানায়। কিন্তু কেন?

পেশায় বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকারের অভিযোগ, এই ভাইরাল হওয়ার পর নিজের গান থেকে কোনও টাকা পাচ্ছেন না তিনি। বরং ইউটিউবাররা সে গান রেকর্ডিং করে সোশ্যাল মাধ্যমে রোজগার করছেন লক্ষ লক্ষ টাকা। তাঁর গান ভাইরাল হওয়ায় প্রচুর মানুষ প্রত্যেকদিন তাঁর বাড়িতে ভিড় করছেন। সকলে তাঁর গানের ভিডিও রেকর্ডিং করছেন। আজ সেগুলি সোশ্যাল মাধ্যমে দিয়ে টাকাও আয় করছেন, কিন্তু তিনি কিছুই পাচ্ছেন না। এমনকি ইউটিউবেও ওই গানে তাঁর কপিরাইটই দেখাচ্ছে, কিন্তু তিনি নিজে কোনও গানই আপডেট করেননি। তাই তাঁর দাবি, পুলিশ প্রশাসন ঘটনার তদন্ত করুক এবং তাঁর প্রাপ্য টাকাটুকু তাঁকে পেতে সাহায্য করুক। প্রসঙ্গত, সারা বিশ্বে কয়েক মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন এই গানের ভিডিও। এখন মোবাইলে ফেসবুক, ইউটিউব, রিলসে চোখ রাখলেই বেজে উঠছে এই গান।

পেশায় বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকার। তিনি এর আগে জানিয়েছিলেন, ‘আমি গ্রামে গ্রামে গিয়ে বাদাম বিক্রি করি। আগে সাইকেলে করে বাদাম বিক্রি করে বেড়াতাম। তবে ১৫ হাজার টাকা জোগাড় করে একটি পুরোনো মোটরসাইকেল কিনেছি। তাতে করেই এখন গ্রামে গ্রামে বাদাম বিক্রি করে বেড়াই।’ গ্রামের পাশাপাশি তিনি ঝাড়খণ্ডেও মাঝেমধ্যে চলে যান বাদাম বিক্রি করতে।

আরও পড়ুন- Priyanka Sarkar: অস্ত্রোপচারে পায়ে প্লেট বসল প্রিয়াঙ্কার, কবে ফের শুটিং ফ্লোরে?

Previous articlePriyanka Sarkar: অস্ত্রোপচারে পায়ে প্লেট বসল প্রিয়াঙ্কার, কবে ফের শুটিং ফ্লোরে?
Next articleবাংলা পেল State Of The States Award