Tripura: ২ মাসেই ২০%: ত্রিপুরার পুরভোটের ফল নিয়ে উচ্ছ্বসিত অভিষেক

শূন্য থেকে কুড়ি শতাংশ জায়গা পেতে বিজেপির লেগে গিয়েছিল কুড়ি বছর। মন্তব্য অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক থেকে শুরু করে শীর্ষ নেতৃত্ব, প্রার্থী, স্থানীয় নেতা-কর্মী-সবার উপর ত্রিপুরায় আক্রমণ চালিয়েছে বিজেপি (Bjp)। কখনও তাঁদের গুন্ডাবাহিনী, আবার কখনও বিপ্লব দেবের পুলিশ- হেনস্থা করেছে তৃণমূলকে (Tmc)। তাও, সে রাজ্যে শূন্য থেকে কুড়ি শতাংশ পৌঁছে গিয়েছে জোড়া ফুল শিবির। দলের এই সাফল্যে উচ্ছ্বসিত কাণ্ডারী অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Bandyopadhyay)। মঙ্গলবার, দিল্লিতে বিরোধী সাংসদদের ধর্না মঞ্চ থেকে সেই উচ্ছ্বাস প্রকাশ করলেন তিনি।

আরও পড়ুন- Mamata Banerjee: গ্রামাঞ্চলে ক্ষমতার অপব্যবহার করছে BSF: কর্ণজোড়ায় প্রশাসনিক বৈঠকে তোপ দাগলেন মুখ্যমন্ত্রী

ত্রিপুরায় তৃণমূলের নির্বাচনী ফলাফল নিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় জানান, “ত্রিপুরার (Tripura) ফলাফল সারাদেশের কাছে একটা উদাহরণ। কারণ, শূন্য থেকে কুড়ি শতাংশ জায়গা পেতে বিজেপির লেগে গিয়েছিল যেখানে কুড়ি বছর। সেখানে তৃণমূল মাত্র দু- তিন মাসে ত্রিপুরায় সেই জায়গাটা দখল করেছে। আর সবাই জানেন, যে ত্রিপুরায় প্রার্থী তাঁর নিজের প্রচার করার সুযোগটুকু পর্যন্ত পাইনি।”

সর্বভারতীয় সাধারণ সম্পাদকের দায়িত্ব নিয়েই তৃণমূল সাংসদ অভিষেক জানিয়েছিলেন, বাংলার বাইরে যে রাজ্যেই দল পা রাখবে, সেখানেই লক্ষ্য হবে ক্ষমতা দখলের। বিশেষ করে বিজেপিশাসিত রাজ্য থেকে গেরুয়া শিবিরকে উৎখাত করার ডাক দেন তিনি। ত্রিপুরায় পুরভোটের কাণ্ডারী অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে ত্রিপুরায় বিজেপি পুলিশের আক্রমণকে প্রতিহত করে সংগঠন মজবুত করার কাজ করেছে তৃণমূলের ইয়ং ব্রিগেড। ফল মিলেছে হাতেনাতে। শূন্য থেকে ২০ শতাংশে পৌঁছে গিয়েছে মাত্র দু মাসে। এবার সেই ঘটনায় উচ্ছ্বাস প্রকাশ করলেন অভিষেক।

 

Previous articleKMC 134: প্রতারণা করেছে দল, ক্ষোভে-চোখের জলে প্রার্থী পদ প্রত্যাহার বিজেপি নেত্রীর
Next articleএক মিনিটেরও কম সময়ে যন্ত্রনাহীন মৃত্যু, এই দেশে বৈধতা পেল আত্মহত্যা করার যন্ত্র Sarco