Molestation: লিফট দেওয়ার নামে মধ্যরাতে শ্লীলতাহানি, গ্রেফতার পুলিশের ASI সহ সিভিক ভলেন্টিয়ার

গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত ASI সহ সিভিক ভলান্টিয়ারকে

রক্ষকই ভক্ষক! শীতকালে মধ্যরাতে আসানসোল (Asansol) থেকে কলকাতায় পরীক্ষা দিতে এসে ঘোর বিপদের মধ্যে পড়েছিলেন এক যুবতীর। অসৎ উদ্দেশ নিয়ে লিফট দেওয়ার নামে তরুণীকে শ্লীলতাহানি ( molestation) করা হয় বলে অভিযোগ। অভিযুক্ত খোদ এক পুলিশ কর্মী ও তার সঙ্গী এক সিভিক ভলেন্টিয়ার। অভিযোগ পেয়ে ইতিমধ্যেই এই ঘটনায় অভিযুক্ত সিভিক ভলান্টিয়ার অভিষেক মালাকার এবং বিধাননগর ট্রাফিক গার্ডের এএসআই (ASI) সন্দীপ কুমার পালকে গ্রেফতার করা হয়েছে। সন্দীপকে সাসপেন্ড ও অভিষেককে বরখাস্তও করাও হয়েছে।

ঠিক কী ঘটেছিল?

গতকাক, শনিবার রাত ১টা নাগাদ সল্টলেক করুণাময়ী (Saltlake Karunamoye) বাসস্ট্যান্ডে নামেন আসানসোলের বাসিন্দা বছর ২৫-এর তরুণী। অনেক রাত হওয়ায় গন্তব্যে যাওয়ার জন্য কোনও গাড়ি পাচ্ছিলেন না। তখন ওই রাস্তা দিয়ে যাওয়া এক পুলিশের বাইকে লিফট চান নিগৃহীতা তরুণী। সেটাই কাল হয়। এরপর লিফট দেওয়ার নামে তাঁর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ।

আরও পড়ুন:‘হিন্দু’ ও ‘হিন্দুত্ববাদ’-এর ফারাক স্পষ্ট করে বিজেপিকে তুলোধনা রাহুলের

তরুণীর অভিযোগ, তাঁকে বাইকে করে নিয়ে যাওয়ার সময়ই তাঁর শ্লীলতাহানি করে ২ অভিযুক্ত। বাইকটি চালাচ্ছিল ধৃত ASI সন্দীপ কুমার পাল। আর ওই তরুণীর পিছনে বসেছিল অভিযুক্ত সিভিক ভলান্টিয়ার অভিষেক মালাকার। বাইপাসের ধারে আসানসোলের বাসিন্দা ওই তরুণীর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় তারপর বন্ধুর সাহায্যে প্রথমে কসবা থানায় অভিযোগ জানান নিগৃহীতা তরুণী। সেখান থেকে তারপর অভিযোগটি বিধাননগর উত্তর থানায় পাঠানো হয়। অভিযোগের ভিত্তিতে শুরু হয় তদন্ত। অবশেষে গ্রেফতার অভিযুক্ত ASI সহ সিভিক ভলান্টিয়ার।

 

Previous article‘হিন্দু’ ও ‘হিন্দুত্ববাদ’-এর ফারাক স্পষ্ট করে বিজেপিকে তুলোধনা রাহুলের
Next articleSourav Ganguly: কেন বিরাটকে সরিয়ে নেতা রোহিত? আসল কারণ জানালেন বিসিসিআই প্রেসিডেন্ট