Rohit Sharma: ভারতীয় দলের দায়িত্ব নিয়েই বিশেষ বার্তা রোহিত শর্মার

২৬ ডিসেম্বর থেকে শুরু ভারত-দক্ষিণ আফ্রিকা ( India-South Africa) টেস্ট সিরিজ। টেস্ট সিরিজের সফরের পরেই তিনটি একদিনের ম‍্যাচ খেলবে ভারতীয় দল। সেই একদিনের ম‍্যাচ থেকেই ভারতীয় দলের নেতৃত্বের ভার উঠবে রোহিত শর্মার (Rohit Sharma) কাঁধে। দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার আগে নতুন দায়িত্ব পাওয়ার পর এক অভিনব বার্তা দিলেন রোহিত শর্মা। তিনি বললেন,দলের ক্রিকেটারদের মধ্যে যেন একটা মজবুত বন্ধন থাকে, আমি আমার দলের ক্রিকেটারদের উদ্দেশে এই কথাই বলতে চাই।

এদিন রোহিত বলেন,”ক্রিকেটাররা সবাই জানে, যখন বড় কোনও প্রতিযোগিতা হয়, তখন মাঠের বাইরে নানা কথা হয়। তাই আমাদের হাতে যেটুকু আছে, সেটাতেই মন দেওয়া উচিত। নিজেদের সেরাটা দেওয়া উচিত। মাঠে নেমে জেতা উচিত। বাইরে কী কথা হচ্ছে, সেগুলো আমাদের কাছে অর্থহীন। আমরা নিজেরা দলের বাকিদের সম্পর্কে কী ভাবছি, সেটা বেশি গুরুত্বপূর্ণ। নিজেদের মধ্যে দৃঢ় বন্ধন থাকা প্রয়োজন। সেটাই আমাদের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে দেবে। দলকে এই বার্তাই দিতে চাই। ”

দুই ফর্মাটে ভারতকে নেতৃত্ব দেবেন রোহিত। এতে কি আলাদা চাপ থাকবে? এই নিয়ে রোহিত বলেন,”ভারতের হয়ে ক্রিকেট খেলা মানেই বিরাট চাপ থাকবে। ইতিবাচক, নেতিবাচক নানা কথা সারাক্ষণ চলতে থাকবে। আমি মনে করি, মন দিয়ে নিজের কাজ করাটাই সব থেকে গুরুত্বপূর্ণ। লোকে কী বলছে, সে দিকে মন দেওয়ার কোনও মানে হয় না।”

আরও পড়ুন:Bengal: বিজয় হাজারেতে শক্তিশালী মুম্বইকে ভিজেডি প্রক্রিয়ায় হারাল বাংলা

Previous articleBuxa: ‘বাঘমামা’র দেখা মিলতেই বক্সায় বন্ধ জঙ্গল সাফারি, হতাশ পর্যটকরা
Next articleSc EastBengal: এগিয়ে থেকেও কেরলা ব্লাস্টার্সের সঙ্গে ১-১ গোলে ড্র এসসি ইস্টবেঙ্গলের