Gautam Gambhir: আইপিএলের নতুন দল লখনউ-এর মেন্টর হলেন কেকেআরের প্রাক্তন অধিনায়ক গৌতম গম্ভীর

'অবশেষে ফের একবার ড্রেসিংরুমে থাকার সুযোগ পাব। একাধিক বিদেশি ও ভারতীয় ক্রিকেটারের সঙ্গে সময় কাটাতে পারব', বললেন গম্ভীর

আইপিএলের ( Ipl) নতুন দল লখনউ-এর (Lucknow) মেন্টর হলেন কেকেআরের (Kkr) প্রাক্তন অধিনায়ক গৌতম গম্ভীর( Gautam Gambhir)। শনিবার এমনটাই জানান হয়। এর আগে শুক্রবার হেড কোচ হিসাবে অ্যান্ডি ফ্লাওয়ারকে নিয়োগ করেছিল আইপিএলের এই নতুন ফ্র্যাঞ্চাইজি দল।

ভারতীয় ক্রিকেটের অন্যতম সফল ওপেনার হিসেবে বিবেচিত হন গৌতম গম্ভীর। ২০০৭ সালে টি-২০ বিশ্বকাপ ও ২০১১ সালে বিশ্বকাপ ফাইনালে ম্যাচজয়ী ইনিংস খেলেছিলেন গম্ভীর। এছাড়া তাঁর অধিনায়কত্বে আইপিএলে ২০১২ ও ২০১৪ সালে কলকাতা নাইট রাইডার্স জয়ের স্বাদ পেয়েছিল।

লখনউর তরফ থেকে দেওয়া বিবৃতিতে গম্ভীর বলেন, “আমাকে এমন একটা সুযোগ দেওয়ার জন্য সঞ্জীব গোয়েঙ্কাকে অসংখ্য ধন্যবাদ। ফের একবার প্রতিযোগিতা মূলক ক্রিকেটে নাম লিখিয়ে ট্রফি জেতার ইচ্ছা আমার মধ্যে অনেক দিন ধরেই ছিল। অবশেষে ফের একবার ড্রেসিংরুমে থাকার সুযোগ পাব। একাধিক বিদেশি ও ভারতীয় ক্রিকেটারের সঙ্গে সময় কাটাতে পারব। একজন ক্রিকেটারের কাছে এটাই বড় প্রাপ্তি। দলকে ট্রফি জেতানোই লক্ষ‍্য থাকবে আমার।”

আরও পড়ুন:Sc EastBengal: দলের খেলায় অসন্তুষ্ট লাল-হলুদ কোচ মানোলো দিয়াজ

Previous articleভোটমুখী উত্তরপ্রদেশে কল্পতরু মোদি, শিলান্যাস গঙ্গা এক্সপ্রেসওয়ের
Next articleরাজনীতি দূষিত হয়েছে প্রয়োজন পরিবর্তনের: পাঞ্জাবে নতুন দল খুললেন কৃষক নেতা