Atk Mohunbagan: ‘অনুশীলনের সময় পাইনি, শুধু নিজের কৌশল ঠিক করেছিলাম’, নতুন দায়িত্ব নিয়ে বললেন বাগানের হেডস‍্যার

'আমি আক্রমণাত্মক ফুটবল খেলাতে পছন্দ করি। দলকে সেটাই বলেছিলাম', বললেন ফেরান্ডো

সদ‍্য দলের দায়িত্ব নিয়েছেন, দলের সঙ্গে অনুশীলনের সময় পাননি। তবে ডাগআউটে বসে কোচের দায়িত্ব পালন করেছেন। দলকে জিতিয়ে মাঠ ছেড়েছেন। চার ম্যাচ জয়হীন থাকার পর নর্থইস্ট ইউনাইটেডের (NorthEast United) বিরুদ্ধে মাঠ ছেড়েছেন এটিকে মোহনবাগান( Atk Mohunbaga)। আর দলের এই জয়ে খুশি বাগানের নতুন কোচ জুয়ান ফেরান্ডো( Juan Ferrando)। তিনি বলেন, দলের সঙ্গে অনুশীলনের সময় না পাওয়ায় শুধু মাত্র নিজের কৌশল ঠিক করেছিলেন তিনি। আর তাতেই সাফল্য এসেছে।

বাগানের নতুন কোচ বলেন,”আমি আক্রমণাত্মক ফুটবল খেলাতে পছন্দ করি। দলকে সেটাই বলেছিলাম। ওরা সে ভাবেই খেলার চেষ্টা করেছে। কিভাবে জায়গা তৈরি করতে হবে, কিভাবে তা ব্যবহার করতে হবে বলেছিলাম। দলের স্পিরিট খুব ভাল। যত দিন যাবে খেলা তত ভাল হবে। ভবিষ্যতে দেখতে পাবেন এই দল কতটা ভাল ফুটবল খেলছে।”

২৯ তারিখ পরবর্তী ম‍্যাচে মুখোমুখি হবে এফসি গোয়া। নিজের পুরোনো ক্লাবের বিরুদ্ধে নামার আগে বাগান ব্রিগেডকে কিছুটা সময় দিতে পারবেন ফেরান্ডো। তাই নিজের পরবর্তী পরিকল্পনা কথাও জানিয়ে দিলেন বাগানের নতুন কোচ, তিনি বলেন,” বুধবার থেকেই দলের সঙ্গে অনুশীলন শুরু করব। এরা আমার সম্পর্কে কিছুটা হলেও জানে। বুধবার থেকে নতুন অধ্যায় শুরু হবে।”

আরও পড়ুন:Breakfast sports: ব্রেকফাস্ট স্পোর্টস

Previous articleতেলেঙ্গানায় খোঁজ মিলল নতুন চার ওমিক্রন আক্রান্তের
Next articleপ্রয়াত কোচবিহারের প্রাক্তন তৃণমূল সাংসদ প্রসেনজিৎ বর্মন