Novak Djokovic: এবার জোকারের পাশে দাঁড়ালেন সার্বিয়ার প্রধানমন্ত্রী, কথা বললেন অস্ট্রেলিয়া সরকারের সঙ্গে

এবার নোভাক জোকোভিচের ( Novak Djokovic) পাশে দাঁড়ালেন সার্বিয়ার প্রধানমন্ত্রী অ্যানা ব্রানাবিক( Prime Minister of Serbia Ana Brnabic)। করোনা টিকাকরণগত নিয়ম না মানায় অস্ট্রেলিয়ায় ঢুকতে দেওয়া হয়নি জোকারকে। আর এর ফলে আসন্ন অস্ট্রেলিয়ান ওপেন খেলাও কার্যত অনিশ্চিত জোকারের। এরপরই অস্ট্রেলিয়ায় মেলবর্নে রাখা হয় টেনিস তারকাকে। আর এবার এই প্রসঙ্গে অস্ট্রেলিয়া সরকারের সঙ্গে কথা বললেন সার্বিয়ার প্রধানমন্ত্রী ব্রানাবিক। অস্ট্রেলিয়া থেকে ফেরত না পাঠিয়ে দেওয়া হয় জোকারকে, সেই বিষয়ে কথা বলেন ব্রানাবিক। নোভাক জোকোভিচের মামলার শুনানি সোমবার।

এদিন ব্রানাবিক বলেন, “সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত পার্ক হোটেলেই থাকছেন জোকোভিচ। আমরা নিশ্চিত করেছি যাতে জোকোভিচকে গ্লুটেন মুক্ত খাবার দেওয়া হয়। সেই সঙ্গে অনুশীলন করার সরঞ্জাম যাতে পায় সেটাও বলা হয়েছে। পরিবারের সঙ্গে যোগাযোগ করার জন্য একটি সিমকার্ড এবং ল্যাপটপ দিতে বলা হয়েছে।”

গত মঙ্গলবার জোকোভিচ জানিয়েছিলেন যে তিনি করোনার টিকা না নেওয়ার ক্ষেত্রে ‘বিশেষ ছাড়ের অনুমতি’ পেয়েছিলেন এবং বুধবার গভীর রাতে অস্ট্রেলিয়া অবতরণ করেন তিনি। কিন্তু এর পরই ঘটে বিপত্তি। অস্ট্রেলিয়ায় ঢুকতে বাধা দেওয়া হয় এই টেনিস তারকাকে।

আরও পড়ুন:BCCI: করোনার কথা মাথায় রেখে ওয়েস্ট ইন্ডিজ সিরিজে বিশেষ পরিকল্পনা বিসিসিআইয়ের: সূত্র

Previous articleChandannagar: নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগে গ্রেফতার বিজেপি বিধায়ক-সহ ৭
Next articleদ্রুত সুস্থ হয়ে উঠুন, সৌরভের আরোগ্য কামনায় তাঁকে ফল ও হেলথ ড্রিঙ্কস পাঠালেন মমতা