গোয়াতেও ভোটপ্রচারের জন্য গান বাঁধল তৃণমূল

ভোটের দিন ঘোষণার আগে থেকেই  নিজেদের ঘর গোছাচ্ছিল তৃণমূল। স্থানীয় দলের সঙ্গে হাত মিলিয়ে জোট গড়া। আম গোয়াবাসীর সঙ্গে জনসংযোগ সেরেছেন তৃণমূল নেতৃত্ব। একাধিক প্রতিশ্রুতিও আছে ঘাসফুল শিবিরের তরফ থেকে। এবার প্রকাশ্যে এল তাঁদের থিম সং, ‘দোন ফুলঞ্চ কাল, গোয়েনচি নভি সকাল’। অর্থাৎ এবার ‘নতুন ভোর দেখবে গোয়া’।

 

১৪ ফেব্রুয়ারি গোয়ায় ভোট। তার আগে মঙ্গলবার তৃণমূল এবং মহারাষ্ট্র গোমন্তক পার্টির তরফে যৌথভাবে একটি কর্মসূচি রাখা হয়েছিল।  নতুন ট্রেন্ড মেনে গোয়াতেও ভোটপ্রচারের জন্য গান বেঁধেছে তৃণমূল। নিজেদের টুইটার হ্যান্ডেল থেকে সেই গান পোস্টও করা হয়েছে। যার মূল কথা, গোয়া এবার নতুন ভোর দেখবে। গানের কথায়-কথায় গোয়াকে নতুন করে সাজানোর প্রতিশ্রুতি দেওয়া হয়েছে। বলা হয়েছে গোয়াবাসীর সমস্ত সমস্যার সমাধান করা হবে।

আরও পড়ুন- হাইকোর্টের নির্দেশে বদল এসএসসি-র চেয়ারম্যান,দায়িত্বে সিদ্ধার্থ মজুমদার

গত বছরের শেষে গোয়া সফরে গিয়েছিলেন তৃণমূল সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। মন্দিরে পুজো দিয়ে বেরিয়ে বলেছিলেন, নতুন বছরে নতুন ভোর দেখবে গোয়া। সেই কথাকে হাতিয়ার করে গানের কথা তৈরি হয়েছে। অভিষেক বন্দ্যোপাধ্যায় দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক হওয়ার পরই বাংলার বাইরে ত্রিপুরা এবং গোয়ার দিকে নজর দিয়েছে তৃণমূল।

Previous articleAbhishek Banerjee: অভিষেক যা বলেছেন সেটাই পার্টি লাইন: মন্তব্য সৌগত রায়ের
Next articleCovid Test: মডেল ডায়মন্ড হারবার: স্বামীজির জন্মদিনে হবে ৩০ হাজার কোভিড টেস্ট