Abhisekh Banerjee: কোভিড যোদ্ধাদের কুর্নিশ জানিয়ে ফেসবুক পোস্ট অভিষেকের

করোনা মোকাবিলায় ডায়মন্ড হারবার মডেলের সাফল্যকে তুলে ধরে ফেসবুক পোস্ট করলেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবারের ডায়মন্ড হারবারের করোনা সংক্রমণের হার তুলে ধরেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।ফেসবুক পোস্টে ডায়মন্ড হারবারের সাংসদ লিখেছেন, ‘ কোভিড পরিস্থিতিতে যে সব স্বাস্থ্য কর্মী, যে সমস্ত মানুষ এবং জেলা প্রশাসন সামনের সারিতে থেকে লড়াই করেছেন তাঁদের অভিবাদন জানাচ্ছি। করোনা যোদ্ধাদের প্রতি আমরা কৃতজ্ঞ। ডায়মন্ড হারবারবাসীকে ধন্যবাদ।’

আরও পড়ুন:Aparna Yadav: শেষ পর্যন্ত BJP-তেই যোগ দিলেন মুলায়মের পুত্রবধূ অপর্ণা যাদব

মঙ্গলবারে ডায়মন্ড হারবারের পজিটিভিটি রেট নামে ২ শতাংশের নিচে, পরিসংখ্যানে দেখা যাচ্ছে এই মুহূর্তে সংক্রমণের হার ১.০৯ শতাংশ। গঙ্গাসাগর মেলার পরও যা নজিরবিহীন। ফলে সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের যে সমস্ত পদক্ষেপ নিয়েছেন তা কার্যত রাজ্য এবং দেশের কোভিড নিয়ন্ত্রণে মডেল হতে চলেছে।

গত ১২ জানুয়ারি বিবেকানন্দের জন্মতিথির দিন ডায়মন্ড হারবারে করোনা পরীক্ষার উপর জোর দেওয়া হয়েছিল। ওইদিন ৫২ হাজারের বেশি করোনা পরীক্ষা করা হয়েছিল। পজিটিভি কেস ছিল ১১৫১ জন। এরপর সোমবার থেকে টানা প্রতিদিন ১৫ হাজার করে পরীক্ষার লক্ষ্যমাত্রা নেওয়া হয়েছে। মঙ্গলবার লক্ষ্যমাত্রায় পৌঁছয় সেই পরীক্ষা। সমীক্ষার ফলাফলে স্বভাবতই খুশি সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Previous articleমোদির ঘোষণাই সার, করোনা টিকায় একটি টাকাও দেয়নি পিএম কেয়ার্স
Next articleবিশ্বের সবচেয়ে বয়স্ক ব্যক্তি ১১২ বছর ৩৪১ দিন বয়সে প্রয়াত!