গোয়ায় তৃণমূলের দলীয় দফতরে পুলিশের তাণ্ডব, কমিশনে অভিযোগ জানাল ঘাসফুল শিবির

সামনেই গোয়ায় বিধানসভা নির্বাচন (Goa Assembly Election)। এর মধ্যে তৃণমূলের (Trinamool Congress) দলীয় দফতরে তাণ্ডব পুলিশের। গোয়ায় বিধানসভা নির্বাচনের আগে ভয় পেয়ে ও প্রবল চাপে পড়ে বিজেপি এবার পুলিশকে গুণ্ডামির কাজে নামালো। গোয়ার পানাজিতে তৃণমূল কংগ্রেসের দলীয় দফতরের ব্যানার, পোষ্টার, হোর্ডিং রাতের অন্ধকারে তছনছ করল পুলিশ। এই ঘটনায় নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানিয়েছে তৃণমূল কংগ্রেস।

তৃণমূল কংগ্রেস গোয়ায় যেভাবে কয়েক মাসের মধ্যে শক্তিশালী সংগঠন তৈরি করে ফেলেছে। এমজিএম-এর সঙ্গে জোট সাধারণ মানুষের মন জয় করেছে। এছাড়াও গৃহলক্ষ্মী কার্ড ও যুবশক্তি কার্ড ব্যাপক সাড়া ফেলেছে গোয়ায়। এসব দেখে প্রবল চাপে গোয়া বিজেপি। তাই এবার পুলিশকে মাঠে নামিয়ে তৃণমূল কংগ্রেসকে চাপে ফেলতে চাইছে। যদিও এতে কোনো লাভ হবে না।

আরও পড়ুন-সম্ভাবনা তৈরি হলেও শেষ পর্যন্ত কেন কংগ্রেসে যোগ দেননি প্রশান্ত কিশোর? জানালেন প্রিয়াঙ্কা

নির্বাচন ঘোষণা হয়ে যাওয়ার পর পুরোটাই এখন নির্বাচন কমিশনের আওতায়। পানাজির দলীয় দফতরের ভিতরে ঢুকে কীভাবে পুলিশের মোবাইল ভ্যান থেকে নেমে এভাবে তাণ্ডব চালালো কমিশনকে চিঠি দিয়ে তা জানতে চেয়েছে তৃণমূল কংগ্রেস (Trinamool Congress)।

তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় সদ্য গোয়া সফর সেরে ফিরেছেন। ১১ টি আসনে দলীয় প্রার্থী ঘোষণা হয়েছে। মিথ্যাচারের জন্য কংগ্রেসকে এক্সপোজ করা হয়েছে। এরপরই রাতের অন্ধকারে পুলিশ নামিয়ে তাণ্ডব। এর পিছনে কি কোনো যোগসূত্র রয়েছে? উত্তর খুঁজছে গোয়ার রাজনৈতিক মহল।

 

Previous articleসম্ভাবনা তৈরি হলেও শেষ পর্যন্ত কেন কংগ্রেসে যোগ দেননি প্রশান্ত কিশোর? জানালেন প্রিয়াঙ্কা
Next articleশহরের দুই নামি চিকিৎসক কুণাল-ফুয়াদকে নিয়ে বিতর্কে সরগরম নেটদুনিয়া