Rafael Nadal: অস্ট্রেলিয়ান ওপেনের কোয়ার্টার ফাইনালে রাফায়েল নাদাল

এদিকে মিক্সড ডাবলসে কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেলেন সানিয়া মির্জা-রাজীব রাম জুটিও।

অস্ট্রেলিয়ান ওপেনের ( Australian Open) কোয়ার্টার ফাইনালে পৌঁছে  গেলেন রাফায়েল নাদাল (Rafael Nadal)। রবিবার চতুর্থ রাউন্ডে তিনি হারালেন আদ্রিয়ান মান্নারিনোকে (Adrian Mannarino)। ম‍্যাচের ফলাফল  ৭-৬ (১৬-১৪), ৬-২, ৬-২।

ম‍্যাচে এদিন দুরন্ত দাপট দেখান নাদাল। তবে শুরুতে জয় পেতে বেগ পেতে হয় নাদালকে। প্রথম সেটই গড়ায় টাইব্রেকারে। সেখানেও চলে হাড্ডাহাড্ডি লড়াই। মোট ২৮ মিনিট ৪০ সেকেন্ড ধরে চলা টাইব্রেকারে শেষ হাসি হাসেন নাদাল। জেতেন ১৬-১৪ পয়েন্ট। দ্বিতীয় সেটেও দাপট বজায় রাখেন তিনি। তবে তৃতীয় সেটে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করেন মান্নারিনো। কিন্তু শেষমেশ ম‍্যাচ বার করে নেন নাদাল। এই নিয়ে ১৪ বার অস্ট্রেলিয়ান ওপেনের কোয়ার্টার ফাইনালে উঠলেন নাদাল।

এই জয়ের পর নাদাল বলেন, “প্রথম সেটটা অসাধারণ ছিল। যা খুশি হতে পারত। শেষ দিকে এসে আমি ভাগ্যবান ছিলাম, তাই জিততে পেরেছি। দু’জনেই যথেষ্ট সুযোগ পেয়েছি এবং সেটাকে কাজে লাগিয়েছি।”

এদিকে মিক্সড ডাবলসে কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেলেন সানিয়া মির্জা-রাজীব রাম জুটিও। তাঁরা দ্বিতীয় রাউন্ডের ম্যাচে ৭-৬, ৬-৪ হারান এলেন পেরেজ এবং ম্যাটওয়ে মিডলকপের জুটিকে।

আরও পড়ুন:Pv Sindhu: সৈয়দ মোদি আন্তর্জাতিক ব্যাডমিন্টন চ‍্যাম্পিয়ন পিভি সিন্ধু, করোনার কারণে বাতিল পুরুষদের ফাইনাল ম্যাচ

Previous articleVenkaiah Naidu: করোনা আক্রান্ত দেশের উপরাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডু, রয়েছেন আইসোলেশনে
Next article‘ফোমো’ ভাইরাস থেকে সাবধান! আসছে ‘টিকিল্যান্ড’