SSKM-এ সন্ধ্যাকে দেখে গেলেন মমতা, করোনা আক্রান্ত ‘গীতশ্রী’কে অ্যাপোলোয় ভর্তির সিদ্ধান্ত

গুরুতর অসুস্থ হয়ে এসএসকেএম(SSKM) হাসপাতালে চিকিৎসাধীন গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়(Sandhya Mukherjee) করোনা আক্রান্ত। একই সঙ্গে হৃদযন্ত্রেও সমস্যা(Heart Problem) রয়েছে তাঁর। বিকেলে এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে অসুস্থ সন্ধ্যা মুখোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করার পর ডাক্তারদের সঙ্গে কথা বলে তাঁর শারীরিক অবস্থার খোঁজখবর নেন মমতা বন্দ্যোপাধ্যায়। এরপরই সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এই তথ্য প্রকাশ্যে আনেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি তিনি জানান, একদিকে করোনা আক্রান্ত অন্যদিকে হৃদযন্ত্রে সমস্যা থাকার কারণে সন্ধ্যা মুখোপাধ্যায়কে অ্যাপোলো হাসপাতালে চিকিৎসা করানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আজই এসএসকেএম হাসপাতাল থেকে অ্যাপোলোতে রেফার করা হবে তাঁকে।

বিকেলে এসএসকেএম হাসপাতালে সন্ধ্যা মুখোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ ও চিকিৎসকদের সঙ্গে কথা বলার পর, সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “সন্ধ্যা মুখোপাধ্যায় করোনা আক্রান্ত। পাশাপাশি হার্টের সমস্যা রয়েছে তাঁর। উনি যাতে দ্রুত সেরে ওঠেন সেই প্রার্থনা করছি। করোনা ও হৃদযন্ত্রে সমস্যা থাকার কারণে অ্যাপোলো হাসপাতালে তাঁর চিকিৎসার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।” পাশাপাশি মুখ্যমন্ত্রী আরো বলেন, “সন্ধ্যাদির পরিবারের পুরো ভরসা আছে সরকারি হাসপাতালের উপর। তারা শম্ভুনাথ পন্ডিত হাসপাতালে ভর্তি করতে চেয়েছিল। শম্ভুনাথে চিকিৎসা ভালই হয়। কিন্তু ওঁনার হার্টের সমস্যা আছে। শম্ভুনাথে হার্টের চিকিৎসার পরিকাঠামো অতটা ভাল নয়। উডবার্ন হলে কোনও চিন্তা ছিল না। কিন্তু ওখানে করোনা রোগীর চিকিৎসার ব্যবস্থা নেই। তাই অ্যাপোলো হাসপাতালে চিকিৎসা করানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আমরা চেষ্টা করছি উনি যাতে সেরা চিকিৎসাটা পান।”

আরও পড়ুন:উডবার্ন ওয়ার্ডে ভর্তি গুরুতর অসুস্থ গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়, চিকিৎসায় বোর্ড গঠন

উল্লেখ্য, বুধবার রাতে শৌচাগারে পড়ে গিয়ে চোট পেয়েছিলেন সন্ধ্যা মুখোপাধ্যায়। এর পর বেশ অসুস্থ হয়ে পড়েন। শ্বাসকষ্টজনিত সমস্যা ছিলই। তাঁর দু’টি ফুসফুসেই সংক্রমণ রয়েছে বলে পরিবার সূত্রে খবর। তার সঙ্গে জ্বরেও ভুগছেন। এর পর বৃহস্পতিবার তাঁর শারীরিক অবস্থা গুরুতর হয়ে ওঠায় দুপুরে তাঁকে তড়িঘড়ি গ্রিন করিডর করে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়। মুখ্যমন্ত্রীর তৎপরতার তড়িঘড়ি গঠিত হয় মেডিক্যাল বোর্ড। গায়িকার চিকিৎসা সংক্রান্ত যে কোনও প্রয়োজনে রাজ্য সরকার সাহায্য করবে বলে গায়িকার পরিবারকে আশ্বাস দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Previous articleRavi Bishnoi: ভারতীয় দলে সুযোগ পেয়ে অনিল কুম্বলেকে কৃতিত্ব দিলেন রবি
Next articleকনভয় আটকাল পুলিশ, রাস্তায় বসে বিক্ষোভ শুভেন্দুর