Sourav Ganguly: বেঙ্গালুরুতে হতে চলেছে শ্রীলঙ্কার বিরুদ্ধে দিন-রাতের টেস্ট, জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায়

এর আগে ২০১৯ সালে কলকাতার ইডেন গার্ডেন্সে বাংলাদেশের বিরুদ্ধে, এবং ২০২১ সালে আমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ইংল্যান্ডের বিরুদ্ধে দিন-রাতের টেস্ট খেলেছে ভারতীয় দল।

বেঙ্গালুরুতে ( Bengaluru) হতে চলেছে শ্রীলঙ্কার (Srilnaka) বিরুদ্ধে দিন-রাতের টেস্ট। বৃহস্পতিবার এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন বিসিসিআই সভাপতি (Bcci President) সৌরভ গঙ্গোপাধ্যায়( Sourav Ganguly)। তিনি বলেন, বেঙ্গালুরুতে হবে গোলাপি বলের এই টেস্ট ম্যাচ।

এই নিয়ে এক ক্রীড়া ওয়েবসাইটকে সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন, “হ্যাঁ, বেঙ্গালুরুতে গোলাপি বলের টেস্ট হবে। আমরা এখনও সমস্ত ভেন্যু ঠিক করে উঠতে পারিনি, তবে খুব শীঘ্রই তা জানানো হবে।”

এর আগে ২০১৯ সালে কলকাতার ইডেন গার্ডেন্সে বাংলাদেশের বিরুদ্ধে, এবং ২০২১ সালে আমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ইংল্যান্ডের বিরুদ্ধে দিন-রাতের টেস্ট খেলেছে ভারতীয় দল। আগামী ২০ ফেব্রুয়ারি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজ শেষের পর, ভারতের মাটিতে টি-২০ এব দুটি টেস্ট সিরিজ খেলতে আসবে শ্রীলঙ্কা।

এদিকে বেঙ্গালুরুতে এই টেস্টটি বিরাট কোহলির জন্য বিশেষ, কারণ এটি বিরাট কোহলির শততম টেস্ট হবে। কেপটাউনে নিজের ৯৯তম টেস্ট খেলেছেন বিরাট কোহলি।

আরও পড়ুন:India Team: করোনায় আক্রান্ত ধাওয়ান, শ্রেয়স আইয়ররা, ভারতীয় দলে ডাক মায়ঙ্ককে

Previous articleMamata: সীমান্তে ট্রাক টার্মিনাসের টাকা নয়ছয় নিয়ে ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী, এবার দায়িত্ব নিচ্ছে পরিবহণ দফতর
Next articleপুরভোটের আগে তারাপীঠে মহাযজ্ঞে যোগদান অনুব্রতর