পুরভোটের আগে দিলীপ ঘোষকে ব্রাত্য করে খড়গপুরে শেষকথা হিরণ

পুরভোটের আগে খড়্গপুরে প্রচারে ব্রাত্য বিজেপির (BJP) সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ (DIlip Ghosh)। খড়গপুরে (Kharagpur) শেষকথা অভিনেতা তথা বিধায়ক হিরণ চট্টোপাধ্যায় (MLA Hiran Chatterjee)। এমনই সিদ্ধান্ত নিল রাজ্য বিজেপি।

বৃহস্পতিবার ভোটের কমিটি ঘোষণা করা হয়েছে। সেখানে প্রচার কমিটির আহ্বায়ক করা হয়েছে হিরণ চট্টোপাধ্যায়কে (Hiran Chatterjee)। সঙ্গে রয়েছেন তাঁর তিন সহায়ক। তাঁরাও খড়্গপুরে বিজেপি-র পুরনো নেতা হিসাবে পরিচিত। বিজেপিতে ইস্তেহার প্রস্তুত করার যে কমিটি তৈরি হয়েছে সেখানেও গুরুত্ব পেয়েছেন দলের পুরনো দুই নেতা তরুণকান্তি দে (Tarunkanti Dey) এবং সমিত মণ্ডল (Samit Mondal)।

আরও পড়ুন-রাজ্যপাল ইস্যুতে সংসদে সুর চড়ালেন তৃণমূল সাংসদ সৌগত-সুখেন্দু

বিধায়ক হিরণের সহকারী হিসাবে প্রচার কমিটিতে রয়েছেন তুষার মুখোপাধ্যায় (Tushar Mukherjee), গৌতম ভট্টাচার্য (Goutam Bhattacharya) এবং জয়ন্ত বন্দ্যোপাধ্যায় (Jayanta Banerjee)। স্থানীয় বিজেপি নেতৃত্বের দাবি, দীর্ঘ সময় দলের সঙ্গে যুক্ত থাকলেও দিলীপ ঘোষের আমলে এই তিন জন কিছুটা আড়ালে চলে গিয়েছিলেন।

মেদিনীপুর পুরসভা ভোটেরও কমিটিতেও দিলীপ ঘনিষ্ঠদের জায়গা হয়নি কিন্তু শুভেন্দু অধিকারীর অনুগামী হিসেবে পরিচিত রমাপ্রসাদ গিরি (Ramprasad Giri) জায়গা পেয়েছেন এই কমিটিতে। এই কমিটির মাথায় রয়েছেন জেলা বিজেপি-র সহ-সভাপতি শুভেন্দু সেন (Suvendu Sen)।

খড়গপুরে (Kharagpur) বিজেপির ‘গোষ্ঠীকোন্দল’ এখন রীতিমতো চর্চার বিষয়। এই পরিস্থিতিতে বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়ের পদপ্রাপ্তি নতুন করে আলোড়ন ফেলল খড়গপুরে।

 

Previous articleRanji Trophy: ফিরছে রঞ্জি ট্রফি, প্রথম পর্ব শুরু হচ্ছে ১০ ফেব্রুয়ারি থেকে
Next articleAtk Mohunbagn: এগিয়ে থেকেও মুম্বই সিটি এফসির সঙ্গে ১-১ গোলে ড্র এটিকে মোহনবাগানের