Ms Dhoni: নতুন লুকে মাহি, মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

অথর্ব'-এ ধোনিকে একজন সুপারহিরো এবং যোদ্ধা হিসেবে দেখা যাবে। যাকে দর্শকরা আধুনিক গ্রাফিক নভেল হিসেবে বর্ণনা করেছেন।

এবার সুপার হিরোর ভূমিকায় আসতে চলেছেন মহেন্দ্র সিং ধোনি ( Mahendra Singh Dhoni)। তবে বড় পর্দায় নয়, গ্রাফিক নভেলের দেখা যাবে এমএস ধোনিকে। তবে নিজে অভিনয় না করলেও সুপারহিরোর মুখের জায়গায় বসানো হয়েছে ধোনির মুখ। গ্রাফিক নভেলের নাম ‘অথর্ব’। আর সেই লুক সোশ‍্যাল মিডিয়ায় প্রকাশ্যে আনলেন স্বয়ং ধোনি। প্রকাশ‍্যে আসতেই মন কেড়েছে নেটিজেনদের।

অথর্ব’-এ ধোনিকে একজন সুপারহিরো এবং যোদ্ধা হিসেবে দেখা যাবে। যাকে দর্শকরা আধুনিক গ্রাফিক নভেল হিসেবে বর্ণনা করেছেন। জানা গিয়েছে, গ্রাফিক নভেলের এই কাল্পনিক জগৎ তৈরি করতে কয়েক বছর সময় নিয়েছিলেন গ্রাফিক্স টিম। উপন্যাসটিতে ১৫০ টিরও বেশি চরিত্র রয়েছে। এই নিয়ে ধোনি বলেছেন, তিনি এই প্রোজেক্ট নিয়ে খুবই উচ্ছ্বসিত। ধোনির মতে, ভারতের প্রথম প্রাচীন সুপারহিরোকে সমসাময়িকভাবে তুলে ধরার রমেশের প্রচেষ্টা। ধোনির এই পোস্টার মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েগেছে।

এই গ্রাফিক নভেলের লেখক হলেন রমেশ তামিলমানি। প্রযোজনা করেছে ভিরজু স্টু়ডিও এবং মিডাস ডিলস এবং ভিনসেন্ট আদিকালরাজ এবং অশোকা মানার। চিত্রনাট্য শিব চন্দ্রিকার। গ্রাফিক্সের দায়িত্বে রয়েছে ভিরজু স্টুডিওর গোটা টিম। মোশন পোস্টার বানিয়েছেন কাভিন আদিত্য। ফটোগ্রাফি ও সিনেম্যাটোগ্রাফিক্সের  দায়িত্বে রয়েছেন পার্থিপন রবি।

আরও পড়ুন:Surajit Sengupta: ভেন্টিলেশনেই রয়েছেন প্রাক্তন ফুটবলার সুরজিৎ সেনগুপ্ত

Previous articleঅন্ধকারে ঢাকল ইন্ডিয়া গেটে নেতাজির হলোগ্রাম মূর্তি, প্রতিবাদে তৃণমূল সাংসদরা
Next articleউত্তরপ্রদেশে প্রাণঘাতী হামলার মুখে আসাদউদ্দিন ওয়েইসি, গাড়ি লক্ষ্য করে চলল গুলি