Jalpaiguri: ক্রমশই বাড়ছে সিলিন্ডার চুরি, মাথায় হাত ডেলিভারিম্যানদের

জলপাইগুড়িশহরের বিভিন্ন গ্যাস সরবরাহকারী সংস্থা নতুন সমস্যার সন্মুখীন । ক্রমশয়ই বাড়ছে সিলিন্ডার চুরির ঘটনা

কয়েক মাস ধরে জলপাইগুড়ি (Jalpaiguri) শহরের বিভিন্ন গ্যাস সরবরাহকারী কো-অপারেটিভ সোসাইটিগুলি (Co-Operative Society) নতুন এক সমস্যার মুখে পড়েছে। তাদের অভিযোগ ডেলিভারিম্যানেরা (Deliveryman) যখন তাদের গাড়ি বা ভ্যান রিক্সায় রান্নার গ্যাস বোঝাই সিলিন্ডার (Cylinder) গুলি নিয়ে গ্যাস সরবরাহ করতে মানুষের বাড়ি বা ফ্ল্যাটে যাচ্ছে, ঠিক তখনই টোটো নিয়ে তাদের পিছু নিচ্ছে চোরের দল।

আরও পড়ুনঃ নিজের বক্তব্য মানুষের দুয়ারে পৌঁছে দিতে ইউটিউব চ্যানেল খুললেন রাজ্যপাল ধনকড়

রাস্তায় ভ্যান রেখে ডেলিভারিম্যানেরা (Deliverman) গ্যাস সিলিন্ডার (Cylinder) পৌঁছে দিতে যাচ্ছে ঠিক তখনই সুযোগ বুঝে চোরের দল ভ্যানে থাকা সিলিন্ডার (Cylinder) গুলির থেকে একটি বা দুটি করে গ্যাস সিলিন্ডার (Cylinder) নিয়ে পালিয়ে যাচ্ছে। জলপাইগুড়ি শহরের নিউটাউন পাড়া, পান পাড়া, মহামায়া পাড়া প্রভৃতি এলাকা থেকে বিভিন্ন কো অপারেটিভ সোসাইটি (Co-Operative Society) গুলির খালি ও ভর্তি মিলিয়ে প্রায় ১২টি সিলিন্ডার (Cylinder) এই ভাবে চুরি হয়েছে। এই গ্যাস সিলিন্ডারগুলির (Cylinder) সিকিউরিটি মানি ও গ্যাসের দাম মেটাতে গিয়ে মাথায় হাত পড়েছে অল্প বেতনে কাজ করা ডেলিভারিম্যানেদের।

আরও পড়ুনঃ Entertainment: ‘পৃথ্বীরাজ’ এর ভাবাবেগে আঘাত! প্রশ্নের মুখে অক্ষয়ের নতুন ছবি!

কো-অপারেটিভ সোসাইটির সম্পাদক রতন সরকার বলেন যে তারা বিষয়টি লিখিত আকারে থানায় অভিযোগ দায়ের করেছেন। তিনি আরও বলেন যে এই অবস্থা চলতে থাকলে ডেলিভারিম্যানেরা খুব অসুবিধায় পড়বেন কারন তাদের থেকে সিলিন্ডারের টাকা নিয়ে নেওয়া হচ্ছে। ঘটনায় ডি এস পি হেডকোয়ার্টার সমীর পাল বলেন এই কায়দায় চুরির অভিযোগ তারা আগে পাননি। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। তবে শহরের কিছু সিসিটিভি ক্যামেরা খারাপ আছে এবং সেগুলির মেরামত শুরু হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

 

 

Previous article‘ভবানীপুরে নিজের ওয়ার্ডের লোককেই চাই’, ফের পড়ল পোস্টার
Next articleফি বাড়িয়ে বিতর্কে উঠে আসা JNU-র সেই উপাচার্য এবার UGC অধ্যক্ষ পদে