Yuzvendra Chahal: ‘রোহিত এবং বিরাটের পরিকল্পনাতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সাফল্য’: চ‍্যাহাল

কোথায় তিনি ভুল করছিলেন তা জানার জন্য প্রোটিয়াদের সিরিজের ভিডিও দেখেন চ‍্যাহাল।

রবিবার আমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে (Narendra Modi Stadium) ওয়েস্ট ইন্ডিজকে ( West Indies) ৬ উইকেটে হারায় ভারতীয় দল (India Team)। সৌজন্যে যুজবেন্দ্র চ‍্যাহালের ( Yuzvendra Chahal) দুরন্ত বোলিং। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৪ উইকেট নেন তিনি। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সাফল্য না পেলেও ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে কী করে এল এমন সাফল্য? সাংবাদিক সম্মেলনে এসে তা জানালেন চ‍্যাহাল। তিনি বলেন, রোহিত শর্মা ( Rohit Sharma) এবং বিরাট কোহলির ( Virat Kohli)পরিকল্পনাতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম ম‍্যাচে সাফল্য পেয়েছেন তিনি।

সাংবাদিক সম্মেলনে চ‍্যাহাল বলেন,” বল শুরু করার আগে রোহিত ও কোহলির সঙ্গে কথা বলি। ওরা বলে একটু জোরে বল করতে। আমি সেই মতো করেছি। উইকেটে বল ঘুরছিল। তাই সমস্যা হচ্ছিল না। মাঝে মধ্যে বলের গতি কিছুটা কমাচ্ছিলাম। ফলে ব্যাটাররা সমস্যায় পড়ছিল।”

দক্ষিণ আফ্রিকায় তিন ম্যাচে ২৯ ওভার বল করেন চ‍্যাহাল। তাতে ১৭৪ রান দিয়ে নিয়েছেন মাত্র ২ উইকেট। কোথায় তিনি ভুল করছিলেন তা জানার জন্য প্রোটিয়াদের সিরিজের ভিডিও দেখেন তিনি। নিজের বল দেখে ভুল শুধরে নেওয়ার চেষ্টা করেন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে নামার আগে। সাংবাদিক সম্মেলনে জানালেন চ‍্যাহাল।

আরও পড়ুন:Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

Previous articleWeather Forecast:বিদায় বেলায় শীতের ঝোড়ো ইনিংস, আগামী ৪৮ ঘণ্টায় বাড়বে তাপমাত্রা
Next articleTripura: বিজেপিতে বড়সড় ধাক্কা, দল-বিধায়ক পদ ছাড়লেন সুদীপ রায়বর্মন ও আশিস সাহা, যাচ্ছেন দিল্লি!