পটাশপুরে গুলিবিদ্ধ তৃণমূল নেতা, অভিযুক্ত বিজেপি সমর্থক

গুলিবিদ্ধ তপন প্রধানকে গুরুতর জখম অবস্থায় প্রথমে এগরা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাঁকে কলকাতার হাসপাতালে নিয়ে আসা হয়েছে

রাজ্যজুড়ে ফের শুরু গেরুয়া সন্ত্রাস। পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুরে গুলিবিদ্ধ তৃণমূল নেতা, অভিযুক্ত বিজেপি সমর্থক। অভিযুক্তকে আটক করেছে পুলিশ। পটাশপুর থানার বড় উদয়পুর গ্রামের একটি চায়ের দোকানে বচসা থেকেই তপন প্রধান নামের তৃণমূলের বুথ সম্পাদকের উপর গুলি চালায় সঞ্জিত নায়ক নামের এক বিজেপি সমর্থক।

আরও পড়ুন:Firhad Hakim: জরিমানায় বড় ছাড়! মাত্র দেড় হাজারেই মিলবে গাড়ির ফিটনেস সার্টিফিকেট, জানালেন ফিরহাদ

গতকাল, বুধবার রাতে কলকাতা থেকে পটাশপুরে নিজের গ্রামে আসে অভিযুক্ত বিজেপি সমর্থক। এরপর রাতে বাড়ির পাশের মনসাতলার কাছে একটি চায়ের দোকানের সামনে সে গাড়ি নিয়ে দাঁড়িয়েছিল। সেই সময় এলাকায় একটি বিষয় নিয়ে স্থানীয় কয়েকজন তৃণমূল কর্মী সমর্থকদের সঙ্গে তার বচসা বাধে। আর তারপরেই চলে গুলি। তৃণমূলের অভিযোগ, সঞ্জিত মদ্যপ অবস্থায় ছিল। প্রথমে সে শূন্যে গুলি চালিয়ে সবাইকে ভয় দেখায়। তখন এলাকায় তৃণমূলের বুথ সম্পাদক তপন প্রধান প্রতিবাদ করতে এলে তাঁকে লক্ষ্য করে গুলি চালায় সঞ্জিত। গুলি লাগে তপনবাবুর কোমরে।

গুলিবিদ্ধ তপন প্রধানকে গুরুতর জখম অবস্থায় প্রথমে এগরা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাঁকে কলকাতার হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এদিকে গুলি চালানোর পর ছুটে পালাতে গিয়ে রাস্তায় পড়ে গিয়ে জখম হয় সঞ্জিত । তাকে এগরা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় এলাকায়। তৃণমূল কর্মী সমর্থকরা সঞ্জিতের গাড়ি ভাঙচুর করে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি সামাল দেয় পটাশপুর থানার পুলিশ।

Previous articleKolkata Metro: সুখবর! মার্চেই শুরু হতে চলেছে ফুলবাগান-শিয়ালদহ মেট্রো পরিষেবা
Next articleVidyasagar Setu: আগামী রবিবার ছ’ঘণ্টার জন্য বন্ধ থাকবে বিদ্যাসাগর সেতু, বিকল্প কোন রাস্তায় যাবেন