actor deb: ২৫ লক্ষ টাকার ঘড়ি নিয়ে জিজ্ঞাসাবাদ সিবিআইয়ের, কিছুই জানা নেই : দাবি দেবের

দীর্ঘদিন ধরে রাজ্যে গরু পাচার কাণ্ডের তদন্ত করছে সিবিআই৷ বেশ কয়েকজন বড় চাঁইকেও গ্রেফতার করেছে তারা৷ যাদের অন্যতম এনামুল হক৷ তাকে জেরা করে একাধিক নাম উঠে এসেছিল৷ সিবিআই সূত্রে জানা যাচ্ছে, গরু পাচার কাণ্ডের তদন্ত করতে গিয়ে একাধিক সাক্ষীর বয়ানে উঠে এসেছে দেবের নাম৷ এদের মধ্যে মূল অভিযুক্ত এনামুল হক জেরায় একাধিকবার দাবি করেছেন, তারকা সাংসদ কে তিনি একটি ঘড়ি উপহার দিয়েছেন, যার বাজারমূল্য ২৫ লক্ষ টাকা।
প্রায় সাড়ে ৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে দেব দাবি করেন, তিনি সিবিআই আধিকারিকদের জানিয়েছেন যার সঙ্গে তার চেনা জানার কথা বলা হচ্ছে তাদের কাউকেই তিনি চেনেন না। এমনকি, তার বিরুদ্ধে যে অভিযোগ করেছেন বিভিন্ন সাক্ষীরা সেই বিষয়ে কোনও কিছু তার জানা নেই।
এরই পাশাপাশি দেবের দাবি, তার উত্তরে সিবিআই আধিকারিকরা সন্তুষ্ট হয়েছেন এবং তিনি আশা করছেন এই মামলায় তাকে ভবিষ্যতে আর ডাকা হবে না।
যদিও সূত্রের খবর,মঙ্গলবার তাকে জিজ্ঞাসাবাদের সময় যে প্রশ্নগুলি তার সামনে রেখেছেন সিবিআই আধিকারিকরা, তারমধ্যে সবার প্রথমে আছে এই ঘড়ি কাণ্ড। এই মূল্যবান ঘড়িটি অভিনেতা সাংসদ নিজে নিয়েছিলেন না কারও মারফত নিয়েছিলেন এবং কেন নিয়েছিলেন তা ঘুরিয়ে-ফিরিয়ে বারংবার জিজ্ঞাসা করে জানার চেষ্টা করছেন কে তদন্তকারীরা প্রতিটি উত্তর রেকর্ড করা হচ্ছে রীতিমতো তথ্যপ্রমাণ তার সামনে তুলে ধরে। ঘুরিয়ে ফিরিয়ে তদন্তকারীরা জানতে চাইছেন , সত্যি এই তারকার সঙ্গে এনামুলের যোগসূত্র ছিল কিনা। কারণ, শুধুমাত্র মূল্যবান ঘড়ি নয় এনামুলের দাবি ছিল তিনি আরও বিভিন্ন সৌখিন জিনিস দেবকে উপহার হিসেবে দিয়েছেন, যার বাজারমূল্য প্রায় ২ কোটি টাকা। এই বিষয়টিও তদন্তকারীদের ভাবাচ্ছে যে একজন যদি সত্যিই এই উপহার গ্রহণ করে থাকেন তবে তিনি তা না জেনে গ্রহণ করেছেন তা কখনোই বিশ্বাসযোগ্য নয়। এমনকি, এনামুল আরও দাবি করেছেন, দেব অভিনীত ছবিতে নিয়মিত টাকা ঢালতেন। সেই বিষয়টিও আজকের প্রশ্ন করার সময় ঘুরে ফিরে জিজ্ঞাসাবাদ করেছেন তদন্তকারীরা।

Previous articleBankura: জয়পুরের জঙ্গলে হাতির দৌরাত্ম্যে মাথায় হাত চাষীদের
Next articleTMCP: প্রেসিডেন্সির লাল দুর্গে ফুটলো ঘাসফুল, প্রথমবার খুলল তৃণমূল ছাত্র পরিষদের ইউনিট