IFA: প্রাক্তন ফুটবলারদের পেনশন দিতে চলেছে রাজ‍্য সরকার, বৈঠক আইএফএতে

মঙ্গলবার প্রাক্তন ফুটবলারদের নিয়ে আইএফএতে একটি বৈঠক করেন আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ্যায়। সেই বৈঠকেই প্রাক্তন ফুটবলারদের নিয়ে একটি কমিটি তৈরি করা হয়।

প্রাক্তন ফুটবলারদের পেনশন দিতে চলেছে রাজ‍্য সরকার। মঙ্গলবার এমনটাই জানান হল আইএফএ-এর ( IFA) পক্ষ থেকে। এই নিয়ে এদিন বৈঠকও হয় আইএফএতে। বাংলার প্রাক্তন ফুটবলারদের জন্য পেনশনের ব্যবস্থা করতে চলেছে আইএফএ। মঙ্গলবার প্রাক্তন ফুটবলারদের নিয়ে আইএফএতে একটি বৈঠক করেন আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ্যায়। সেই বৈঠকেই প্রাক্তন ফুটবলারদের নিয়ে একটি কমিটি তৈরি করা হয়। সেই কমিটির নির্দেশে শর্তাবলির অন্তর্গত ফুটবলারদের নির্বাচন করা হবে জানা যায়।। জানা গিয়েছে হাজার টাকা করে ফুটবলারদের পেনশন দেবে পশ্চিমবঙ্গ সরকার। ৩১ মার্চের মধ্যে নাম নথিভুক্ত করতে হবে ফুটবলারদের। এই বৈঠকে এদিন উপস্থিত ছিলেন শিশির ঘোষ, রহিম নবি, অলোক মুখোপাধ্যায়, অতনু ভট্টাচার্য্য, তরুণ দে-সহ অনেকেই।

এই নিয়ে প্রাক্তন ফুটবলার প্রশান্ত বন্দ‍্যোপাধ‍্যায় বলেন,” পশ্চিমবঙ্গ সরকার প্রাক্তন ফুটবলারদের হাজার টাকা করে পেনশন দেবে। সব ফুটবলারদের ফোন নম্বর বা ইমেল আইডি নেই। তাই তাদের কাছে পৌঁছনোর জন্য একটি উদ্যোগ নেওয়া হয়েছে। জেলা সংস্থার মাধ্যমে ফুটবলারদের কাছে পৌঁছনো হবে। আমরা চাই সকলে নাম নথিভুক্ত করুক।

আরও পড়ুন:Surajit Sengupta: এখনও ভেন্টিলেশনে প্রাক্তন ফুটবলার সুরজিৎ সেনগুপ্ত

Previous articleSurajit Sengupta: এখনও ভেন্টিলেশনে প্রাক্তন ফুটবলার সুরজিৎ সেনগুপ্ত
Next articleSandhya Mukhopadhyay: পূর্ণ মর্যাদায় বুধবার শেষকৃত্য সন্ধ্যা মুখোপাধ্যায়ের