নজরে পুরভোট, ঝাড়গ্রামে প্রস্তুতি কমিটি গঠন তৃণমূলের

ঝাড়গ্রাম পুরভোটের প্রস্তুতি কমিটি গড়ে দিলেন পার্থ চট্টোপাধ্যায়

অশান্ত জঙ্গলমহলকে শান্ত করেছেন, উন্নয়ন এনেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পুরভোটে তার সুফল তুলতে চায় তৃণমূল কংগ্রেস। তাই পুরভোটে জয়ের লক্ষ্যে ঝাঁপাচ্ছে দল। মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় বুধবার ঝাড়গ্রামে গিয়ে নির্বাচনী কৌশল নিয়ে জেলা কমিটির সদস্যদের সঙ্গে জরুরি বৈঠক করলেন। গড়ে দিলেন নির্বাচনী প্রস্তুতি কমিটি।

নয়জনের সেই কমিটির শীর্ষে আছেন তিনি নিজে। পার্থ জানালেন, স্থানীয়ভাবে সব কাজ দেখাশোনা করবে কমিটি, দরকার হলে তাঁর সঙ্গে কথা বলে নিতে হবে। বৈঠকে উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, ‘জঙ্গলমহলে মুখ্যমন্ত্রীর সার্বিক উন্নয়নের কথা তুলে ধরে তাঁকে সামনে রেখে প্রচার করতে হবে। আরও নিবিড় সম্পর্ক গড়ে তুলতে যত বেশিবার সম্ভব মানুষের কাছে পৌঁছতে হবে। সকলকে সঙ্ঘবদ্ধভাবে কাজ করতে হবে।’ জরুরি কাজ পড়ে ষাওয়ায় বৈঠকে থাকতে পারেননি ঝাড়গ্রামের বিধায়ক তথা মন্ত্রী বীরবাহা হাঁসদা।

জেলা কমিটির সদস্যদের সঙ্গে বৈঠক সেরে সাংবাদিকদের পার্থ চট্টোপাধ্যায় বলেন, ‘ঝাড়গ্রামের ১৮টি ওয়ার্ডে যাঁরা লড়ছেন, তাঁদের বলেছি মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়ে তুলতে। যতবার সম্ভব, যত বেশি সম্ভব মানুষের কাছে ষেতে বলেছি। জানিয়ে দিয়েছি, ঐক্যবদ্ধ হয়ে সবাই মিলে কাজ করতে হবে।’ পুরসভায় উন্নত পরিষেবা দেওয়ার লক্ষ্য নিয়ে সকলকে এগানোর কথা বলেন পার্থ চট্টোপাধ্যায়। জানান, ‘২-৩ দিনের মধ্যেই পুর নির্বাচনী ইস্তাহার প্রকাশ করবে দল।’

আরও পড়ুন- অর্জুন গড়ে লিফলেট বিলি করে তৃণমূলকে ভোট দেওয়ার আর্জি বিজেপি প্রার্থীর!

Previous articleঅর্জুন গড়ে লিফলেট বিলি করে তৃণমূলকে ভোট দেওয়ার আর্জি বিজেপি প্রার্থীর!
Next articleকালীঘাটে  মানবিক উৎসব , কেন জানেন?