Dev: দেড় মাসে ৪০ কেজি ওজন কমিয়ে ফেললেন অভিনেতা দেব !

ছিপছিপে চেহারা, কোঁকড়া চুল। চোখে গোল ফ্রেমের চশমা। ৪০ কেজি ওজন কমিয়ে টিনটিন হয়ে উঠলেন অভিনেতা দেব।

দর্শকের বড় পছন্দের অভিনেতা তিনি। বারবার নানা অবতারে ধরা দেন সিলভার স্ক্রিনে (Silver Screen)। এবার তিনি ‘টিনটিন’ (Tintin)! আর এই অবতারে নিজেকে দর্শকের সামনে তুলে ধরতে মাত্র দেড় মাসে প্রায় ৪০ কেজি ওজন ঝরিয়ে ফেলেছেন বাংলা সিনেমার ‘টনিক’বাবু। দেব (Dev)এর নতুন ছবি ‘কিশমিশ’(Kishmish),এই ছবিতে দর্শকের সামনে এক নয়া স্টাইলে ধরা দেবেন দেব। আর সেই কারনেই নিজের ওজন কমিয়ে সবাইকে অবাক করে দিলেন সাংসদ অভিনেতা দীপক অধিকারী (Dipak Adhikari)।

সিনেমা (Cinema) মানেই নানা গল্প নানা ছরিত্র।আর সেই চরিত্রের সাথে নিজেদের মানানসই করে তুলতে পিছপা হন না অভিনেতা অভিনেত্রীরা। টালিগঞ্জের অন্যতম জনপ্রিয় অভিনেতা দেব ‘গোলন্দাজ’ ছবির জন্য প্রায় ১১০ কেজি ওজন বাড়িয়েছিলেন। সেই ছবির শুট শেষ হতেই পরিচালক রাহুল মুখোপাধ্যায় তাঁর প্রথম ছবি ‘কিশমিশ’(Kishmish)-এর গল্প নিয়ে হাজির হন দেবের কাছে। মুখ্য চরিত্রে দেব।গল্প শুনে এক কথায় রাজি তারকা সাংসদ। চিত্রনাট্যের প্রয়োজনে চার রকমের চেহারায় দেখা যাবে তাঁকে। যার একটি কলেজ পড়ুয়ার লুক। ছিপছিপে চেহারা, কোঁকড়া চুল। চোখে গোল ফ্রেমের চশমা। কিন্তু দেব কী করে করবেন এই চরিত্র? চিন্তায় পড়েন পরিচালক। একটু ভাবনা চিন্তা করে তিনি জানান একজন ২৩-২৪ বছরের ছেলেকে দিয়ে কাজ হবে। সূত্রের খবর সেই কথা মোটেই পছন্দ হয়নি অভিনেতার,তিনি রাহুল মুখোপাধ্যায়কে বলেছিলেন, লুক সেটের আগে তাঁকে একটা সুযোগ দিতে। এরপর দেব-এর কঠোর পরিশ্রম শুরু।

স্কুল ফি-তে কোভিড ছাড় উঠল, ৫০% টাকা জমা করতে হবে ২৮ ফেব্রুয়ারির মধ্যে : কোর্ট

পরিচালকের থেকে মাত্র ৪৫ দিনের সময় নিয়েছিলেন দেব। নির্দিষ্ট সময়ে পরিচালকের অফিসে হাজির হন তিনি। চমকে গেছিলেন পরিচালক,হালকা কোঁকড়ানো লম্বা ছুলের ছিপছিপে যুবক যে আসলে সুপারস্টার দেব, তা বোঝা গেছিল তাঁর হাসি দেখে ! সদ্য মুক্তি পেয়েছে দেবের সেই ‘টিনটিন’ লুক। ৭০ কেজি থেকে চরিত্রের প্রয়োজনে মাত্র দেড় মাসে ৪০ কেজি ওজন ঝরিয়েছেন দেব। জানা যায় এই ওজন ধরে রাখতে দেব মেনে চলতেন প্রোটিনসমৃদ্ধ ডায়েট, ছেড়ে দিয়েছিলেন জিম। তাঁর বদলে করতেন হালকা শরীর চর্চা সাথে যোগ ব্যায়াম। পরে অবশ্য বাকি চরিত্রের খাতিরে আবারও ৫ কেজি ওজন বাড়াতে হয়েছে তাঁকে।

Previous articleসৌমেন্দু অধিকারীর বিরুদ্ধে এফআইআর দায়েরের নির্দেশ কাঁথি আদালতের
Next articleAtk Mohunbagan: কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে জয় পেয়ে শীর্ষে যেতে মরিয়া বাগান ব্রিগেড