Corona Update:দেশে করোনায় দৈনিক মৃত্যুর সংখ্যা কমল,নিয়ন্ত্রণে সংক্রমণও

দেশে কোভিড গ্রাফ নিম্নমুখী। যদিও রাজ্যে লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণ

কিছুটা হলেও স্বস্তির খবর, দেশে কোভিড গ্রাফ নিম্নমুখী। ফের কমল দৈনিক মৃত্যু ও সংক্রমণ।কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের (Ministry of Heath) পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে (Corona virus)আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৪৯২ জনের। বৃহস্পতিবার দৈনিক মৃত্যুর সংখ্যা ছিল ৫৪১। এখনও পর্যন্ত সারা দেশে করোনায় মৃত্যু হয়েছে মোট ৫ লক্ষ ১০ হাজার ৯০৫ জনের। আক্রান্তের সংখ্যা ৪ কোটি ২৭ লক্ষ ৮০ হাজার ২৩৫। দেশে একদিনে করোনা আক্রান্ত হয়েছেন ২৫ হাজার ৯২০ জন। রিপোর্ট বলছে বৃহস্পতিবার দৈনিক আক্রান্তের সংখ্যা ছিল ৩০ হাজার ৭৫৭।

আরও পড়ুনঃ Ssc-HighCourt : এসএসসি গ্রুপ সি পদে নিয়োগ মামলায় সিবিআই তদন্তের নির্দেশে স্থগিতাদেশ ডিভিশন বেঞ্চের

কিন্তু রাজ্যে ফের লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণ। রাজ্য স্বাস্থ্য দফতরের প্রকাশিত বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা সংক্রমিত হয়েছেন ৪৬৭ জন। স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, গতকাল রাজ্যে করোনায় সক্রিয় রোগীর সংখ্যা ৮,৭৭৮ জন। বুধবারের তুলনায় গতকাল সামান্য কমেছে করোনায় মৃতের সংখ্যা। বুধবার রাজ্যে করোনায় মৃত্যু হয়েছিল ১৮ জন।

 

 

গতকালের পরিসংখ্যান নিয়ে রাজ্যে করোনা সংক্রমিত হয়ে মোট মৃত্যু হয়ছে ২১,০৯৪ জনের। বৃহস্পতিবার রাজ্যে সুস্থতার হার ছিল ৯৮.৫২ শতাংশ। সারা বিশ্বে এখনও পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ৫৮ লক্ষ ৬১ হাজার ১০৩ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৪১ কোটি ৯৩ লক্ষ ৭ হাজার ২০৭।

 

Previous articleআইসিএসই এবং আইএসসি-র দ্বিতীয় সিমেস্টারের পরীক্ষা এগোল
Next articleগায়ে পড়ে বিরিয়ানি ও জোর করে কোলাকুলি বিদেশনীতি নয়: মোদিকে তোপ মনমোহনের