Eden: রবিবারের ইডেন ম‍্যাচের জন‍্য বাড়ানো হল মেট্রো

এদিন মেট্রোর তরফ থেকে জানানো হয়েছে, রবিবার রাত সাড়ে ১০টার সময় এসপ্ল্যানেড স্টেশন থেকে ছাড়বে দু’টি ট্রেন।

রবিবার ইডেনে (Eden) ভারত-ওয়েস্ট ইন্ডিজ (India-West Indies) তৃতীয় টি-২০ (T-20) ম‍্যাচ। সেই ম‍্যাচে বেশি সংখ্যক দর্শক প্রবেশের অনুমতি দিয়েছে বিসিসিআই (Bcci)। সেই দর্শকদের জন‍্য বিশেষ ব‍্যবস্থা নিল মেট্রো কতৃপক্ষ। সেই খেলা শেষে বাড়ি ফিরতে যাতে সমস্যা না হয় দর্শকদের, তার জন্য বাড়ানো হল মেট্রোর সংখ্যা। নির্দিষ্ট সময়ের পরেও চালানো হবে দু’টি ট্রেন, এমনটাই জানান হয়েছে মেট্রোর তরফ থেকে।

এদিন মেট্রোর তরফ থেকে জানানো হয়েছে, রবিবার রাত সাড়ে ১০টার সময় এসপ্ল্যানেড স্টেশন থেকে ছাড়বে দু’টি ট্রেন। একটি যাবে দক্ষিণেশ্বরের দিকে। আর অন্যটি যাবে কবি সুভাষের দিকে। দু’টি ট্রেনই গন্তব্যে পৌঁছবে রাত ১১টা ০৩ মিনিট নাগাদ। প্রতিটি স্টেশনেই থামবে ট্রেন। ট্রেন ছাড়ার আগে পর্যন্ত এসপ্ল্যানেড মেট্রো স্টেশনে স্মার্ট কার্ড ও টোকেন কেনা যাবে। যদিও এক্ষেত্রে যাত্রীদের মেনে চলতে সব রকমের কোভিড বিধিনিষেধ।

ইডেনে টি-২০ সিরিজ শুরু হওয়ার আগে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়ে দেন দর্শকশূন্য মাঠে হবে খেলা। কিন্তু মাঠে অল্প দর্শক প্রবেশের অনুমতি দেওয়ার জন্য বোর্ডের কাছে আবেদন করে সিএবি। প্রথম দুই ম্যাচে অনুমতি না মিললেও শেষ ম্যাচের জন্য অনুমতি পাওয়া গিয়েছে। তবে বিসিসিআইয়ের নির্দেশে দর্শক সংখ্যা বাড়লেও এই টিকিট সাধারণ মানুষের জন‍্য নয়। এই খেলা মাঠে বসে দেখতে পারবেন সিএবির আজীবন সদস্য, সহযোগী সদস্য, বার্ষিক এবং সাম্মানিক সদস্যরা।

আরও পড়ুন:India Team: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় টি-২০ ম‍্যাচে নেই বিরাট, পন্থ : সূত্র

Previous articleCraddle Smuggling : গরু পাচারকাণ্ডে এনামুল হককে দিল্লি থেকে গ্রেফতার করল ইডি
Next articleউত্তপ্ত ভূস্বর্গ: শোপিয়ানে সেনা-জঙ্গি সংঘর্ষে শহিদ ২ জওয়ান, খতম ১ জঙ্গি