ভাগলপুরে ভয়াবহ বিস্ফোরণে মৃত শিশু সহ ১২, আহত একাধিক

ভয়াবহ বিস্ফোরণে ভাগলপুরে(Bhagalpur) প্রাণ গেল ১২ জনের। ঘটনায় আহত হয়েছেন আরও অনেকে। বৃহস্পতিবার এই বিস্ফোরণের ঘটনা ঘটে বিহারের(Bihar) ভাগলপুরের তাতারপুর থানা এলাকায়। প্রাথমিকভাবে খবর যে বাড়ির মধ্যে বিস্ফোরণ হয় সেখানেই অবৈধভাবে বাজি তৈরি হচ্ছিল। বিস্ফোরণের জেরে গোটা বাড়িটি উড়ে গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রাত সাড়ে এগারোটা নাগাদ বিকট আওয়াজে কেঁপে ওঠে গোটা এলাকা। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। ধ্বংসস্তূপ থেকে উদ্ধার করা হয় ৭ জনের মৃতদেহ। তাদের মধ্যে এক শিশুও রয়েছে বলে জানিয়েছে। পরে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ায় ১২। গুরুতর আহত অবস্থায় আরো বহু মানুষকে হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন:পাঁচ রাজ্যে ভোট মিটলেই গৃহস্থের হেঁসেলে আগুন, বাড়বে পেট্রোল-ডিজেলের দামও

ভাগলপুরের জেলাশাসক সুব্রত কুমার সেন বলেন, যে বাড়িতে এই বিস্ফোরণের ঘটনা ঘটে সেই পরিবারের সকলে বাড়িতে বাজি তৈরি করতেন। বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে পাকা বাড়িটি সম্পূর্ণরূপে ধ্বংসস্তুপে পরিণত হয়েছে। পার্শ্ববর্তী বেশ কয়টি বাড়ির দেওয়াল ভেঙে গিয়েছে। বিস্ফোরণস্থল থেকে কয়েক কিলোমিটার দূর পর্যন্ত এই বিস্ফোরণের শব্দ শোনা যায়। ওই পরিবারের সদস্যদের পাশাপাশি প্রতিবেশীদের অনেকে গুরুতর আহত হয়েছেন বলে জানা গিয়েছে।

Previous articleVirat Kohli: শততম টেস্ট ম‍্যাচে নামার আগে ‘বিরাট’ পুরস্কার কোহলিকে
Next articleRod Marsh: প্রয়াত অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার রড মার্শ