“ফাটা ডিমে তা দিচ্ছে”, এবার পুরভোটে “শূন্য” বিজেপিকে ”উটপাখি” তকমা তথাগতর

একুশের বিধানসভা ভোট থেকে শুরু করে উপনির্বাচন হোক কিংবা কর্পোরেশন বা সদ্য সমাপ্ত ১০৮ পৌরসভা ভোট, সবেতেই ডাহা ফেল গেরুয়া শিবির

ফের বঙ্গ বিজেপির ক্ষমতাসীন নেতৃত্বের বিরুদ্ধে বিষোদগার করলেন বর্ষীয়ান নেতা তথাগত রায়। দলীয় নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়ে কড়া ভাষায় সমালোচনার সুরে তথাগতর টুইট, “বিধানসভা ভোটের ফলের পর বিজেপি বিপর্যয় স্বীকার না করে বলেছিল, ৩ থেকে বাড়িয়ে ৭৭ তো করেছি! সেই উটপাখির মতো আচরণের ফল হল আজ পুরভোটে প্রায় নিশ্চিহ্ন হয়ে যাওয়া!”

 

এখানেই শেষ নয়। সুধীন দত্তর জনপ্রিয় কবিতা ‘’উটপাখি” থেকে লাইন তুলে ধরে তথাগতবাবু লেখেন, “ফাটা ডিমে আর তা দিয়ে কি ফল পাবে”? এতেই স্পষ্ট, বঙ্গ বিজেপি নেতৃত্বকে তিনি উটপাখির সঙ্গে তুলনা করলেন।

একুশের বিধানসভা ভোট থেকে শুরু করে উপনির্বাচন হোক কিংবা কর্পোরেশন বা সদ্য সমাপ্ত ১০৮ পৌরসভা ভোট, সবেতেই ডাহা ফেল গেরুয়া শিবির। যা নিয়ে বারেবারে সরব হয়েছেন রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি তথাগত রায়। বঙ্গ বিজেপির লাগাতার বিপর্যয় নিয়ে একের পর এক কটাক্ষ করে চলেছেন তিনি।

এবার তাঁর নিশানায় পুরভোটে বিজেপি “শূন্য” হয়ে যাওয়া। রাজ্যের ১০৮ পুরসভার মধ্যে বামেরা কিছুটা উঠে দাঁড়ালেও একটির দখলও নিতে পারেনি গেরুয়া শিবির। তার পরপরই ‘চিন্তন বৈঠক’ শুরু করছে বঙ্গ বিজেপি। শনিবার সেই বৈঠকের আগে তথাগতবাবু টুইট খুব তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

আরও পড়ুন- নির্দলদের বহিরাগত মানতে নারাজ মদন, দল এমন মন্তব্যর অনুমোদন দেয় না জানালেন কুণাল

Previous articleনির্দলদের বহিরাগত মানতে নারাজ মদন, দল এমন মন্তব্যর অনুমোদন দেয় না জানালেন কুণাল
Next articleহারানোর জন‍্য দলেই ষড়যন্ত্র হয়েছে! ৭২ ঘণ্টার মধ্যে প্রমাণ দেব, বিস্ফোরক হিরণ