Wriddhiman Saha: হুমকি দেওয়া সাংবাদিকের নাম জানালেন ঋদ্ধি

তিন সদস্যের যে কমিটি গড়ে দিয়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ড, সেই কমিটির কাছে সেই সাংবাদিকের সম্পর্কে জানালেন বাংলার উইকেটরক্ষক।

ঋদ্ধিমান সাহাকে যে সাংবাদিক হুমকি দিয়েছিল, সেই সাংবাদিকের নাম জানালেন ঋদ্ধিমান। তিন সদস্যের যে কমিটি গড়ে দিয়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ড, সেই কমিটির কাছে সেই সাংবাদিকের সম্পর্কে জানালেন বাংলার উইকেটরক্ষক।

এই নিয়ে এদিন বোর্ডের সহ-সভাপতি রাজীব শুক্লা জানিয়েছেন, “সাংবাদিকের সঙ্গে ঋদ্ধির কথোপকথন নিয়ে যাবতীয় তথ্য বোর্ডের কমিটিকে জানিয়েছেন ঋদ্ধিমান সাহা।”

শনিবার বোর্ডের কমিটির সঙ্গে ছিল ঋদ্ধিমানের বৈঠক। সেই বৈঠক থেকে বার হয়ে ঋদ্ধি বলেন, “যা হয়েছে আমি সব বলেছি বিসিসিআইকে। ওদের থেকেই আপনারা জানতে পারবেন।”

বোর্ডের যে তিন সদস্যের যে কমিটি তৈরি করা হয়েছে তাতে রয়েছেন রাজীব শুক্লা। এছাড়াও রয়েছেন কোষাধ্যক্ষ অরুণ ধামাল এবং অ্যাপেক্স কাউন্সিলের সদস্য প্রভতেজ সিং। তাঁদের কাছেই সেই সাংবাদিক সম্পর্কে সব তথ্য দিয়েছেন ঋদ্ধি।

গত ১৯ ফেব্রুয়ারি একটি টুইট করেন ঋদ্ধি। সেখানে একটি ছবি পোস্ট করেন তিনি। সেই ছবিতে দেখা যায় এক সাংবাদিক ঋদ্ধিকে হুমকি দিচ্ছেন। সেই টুইটে ঋদ্ধি লেখেন, “ভারতীয় ক্রিকেটে আমার অবদানের পর এমন ব্যবহার প্রাপ্য আমার এক ‘সম্মানীয়’ সাংবাদিকের থেকে! এটা সাংবাদিকতা?”

আরও পড়ুন:India Team: জাদেজার দুরন্ত ব‍্যাটিং-এর সুবাদে চালকের আসনে ভারত

 

Previous articleElection: IMA-র নির্বাচনে গোলমাল অনভিপ্রেত: মন্তব্য সুদীপ্ত রায়ের, কড়া অবস্থান তৃণমূলের
Next articleBengal: চণ্ডীগড়ের বিরুদ্ধে তৃতীয় দিনেও দাপট বাংলার