হৃদরোগে আক্রান্ত হয়ে প্রান হারালেন রেলওয়ে এফসির তরুণ ফুটবলার দেবজ্যোতি ঘোষ

এবছর ইস্টবেঙ্গলে খেলার কথা ছিল দেবজ্যোতির।

অকালেই প্রাণ হারালেন তরুণ ফুটবলার দেবজ্যোতি ঘোষ (Debojyoti Ghosh)। মাত্র ২৫ বছর বয়সে প্রান হারালেন তরুণ এই ফুটবলার। শনিবার নদিয়ার ধুবুলিয়া বেলপুকুর মাঠে এক ফুটবল প্রতিযোগিতায় খেলতে গিয়ে খেলার মাঠেই প্রাণ হারালেন তিনি। এবছর ইস্টবেঙ্গলে (Eastbengal) খেলার কথা ছিল দেবজ্যোতির। গত মরশুমে কলকাতা লিগে (Kolkata League) রেলওয়ে এফসির (Railways FC) হয়ে খেলেছিলেন দেবজ্যোতি। গতবছর কলকাতা লিগে রেলওয়েজের হয়ে মাঝমাঠে তাঁর খেলে নজর কেড়েছিল ইস্টবেঙ্গলের।

শনিবার নবদ্বীপ সেবক সমিতি এবং কৃষ্ণনগর সেন্ট্রাল ক্লাবের মধ্যে চলছিল খেলা। সেখানেই বুকে বল লাগে দেবজ্যোতির। মাঠেই পড়ে যান তিনি। বমি করতে থাকেন। সঙ্গে সঙ্গে ধুবুলিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। শারীরিক অবস্থার অবনতি দেখে কৃষ্ণনগর শক্তিনগর হাসপাতালে স্থানান্তরিত করার নির্দেশ দেওয়া হয়। কিন্তু সেই হাসপাতালে পৌঁছলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

এই ঘটনার পরই শোকের ছায়া কলকাতা ময়দানে। রেলওয়ে এফসির কোচ রাজু দত্ত বলেন, “শারীরিক কোনও সমস্যা ছিল না। খুব ভাল ফুটবলার ছিল ও। ওর মতো ভদ্র খেলোয়াড় আমি দেখিনি। ইস্টবেঙ্গলের স্থানীয় লিগে খেলার কথা ছিল পরের মরশুমে।”

আরও পড়ুন:Glenn Maxwell: দীর্ঘদিনের বান্ধবী বিনি রমনকে বিয়ে করলেন গ্লেন ম‍্যাক্সওয়েল

 

 

Previous articleপানিহাটি: খুনের ২ ঘণ্টার মধ্যে দু’জনকে গ্রেফতার করল পুলিশ
Next articleBreakfast News: : ব্রেকফাস্ট নিউজ