পানিহাটি: খুনের ২ ঘণ্টার মধ্যে দু’জনকে গ্রেফতার করল পুলিশ

পানিহাটি (Panihati Murder Case) আগরপাড়ায় খুনের ঘটনায় মাত্র দু’ঘণ্টার মধ্যে দু’জনকে গ্রেফতার করল খড়দা থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, খুনের জবাব খুন। ১০ বছর পর বাবার খুনের বদলা নিল ছেলে।

পানিহাটিতে তৃণমূল কাউন্সিলর অনুপম দত্ত খুনের ঠিক সাত দিনের মধ্যে আজ ফের খুনের (Panihati Murder Case) ঘটনা ঘটে। নিহত ব্যক্তি মহম্মদ আরমান পানিহাটির ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। পুলিশ সূত্রে খবর, ২০১১ সালে কামারহাটিতে খুন হন শেখ উজির নামে এক ব্যক্তি। ওই ঘটনায় নাম জড়ায় মহম্মদ আরমানের। জানা গিয়েছে, বাবার খুনের বদলা নিতে মহম্মদ আরমানকে খুন করে শেখ বসির। খুনের সময় শেখ রমজান নামে এক ব্যক্তিও তার সঙ্গে ছিল বলেই খবর সূত্রের। খুনের ঠিক ২ ঘণ্টার মধ্যেই দু’জনকে গ্রেফতার করেছে খড়দা থানার পুলিশ।

আরও পড়ুন: “অগ্নিমিত্রা উড়ে যাবে, কেয়ার ইতিহাস-অঙ্কে জ্ঞান নেই”, বিজেপি প্রার্থীদের কটাক্ষ বাবুলের

পানিহাটিতে আজ বিকেলেই পিটিয়ে খুনের ঘটনা ঘটে। একটি নির্জন রাস্তার ধার থেকে উদ্ধার করা হয়েছে মহম্মদ আরমান নামে ওই যুবকের মৃতদেহ। নিহত ব্যক্তির দেহে ভোজালির কোপ রয়েছে। পরিবার সূত্রে দাবি, ১৫ দিন আগে জেল থেকে ছাড়া পেয়েছিল মহম্মদ আরমান। আরমানের বাড়ির এক সদস্যের অভিযোগ, দুপুরে ঘরে থেকে আরমানকে ডেকে নিয়ে যায় একজন। তারপরই তাঁর মৃত্যুর খবর মেলে।

গত রবিবার ভর সন্ধেবেলা খুন হন পানিহাটি পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের সদ্য নির্বাচিত তৃণমূল কাউন্সিলর অনুপম দত্ত। ভিডিওতে দেখা গিয়েছে, পাড়ার দোকানের সামনে স্কুটারে বসে কথা বলছিলেন অনুপম। সেই সময় এক যুবককে তাঁকে গুলি করে। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলিবিদ্ধ হওয়ার পর বাইক থেকে ছিটকে পড়েন তৃণমূল কাউন্সিলর। তাঁকে বেলঘরিয়ার একটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে তৃণমূল কংগ্রেস কাউন্সিলরকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এখনও ঘটনাটির তদন্ত চলছে।


Previous articleআর জম্মু-কাশ্মীরে সিআরপিএফের প্রয়োজন নাও হতে পারে! কী বলছেন স্বরাষ্ট্রমন্ত্রী
Next articleহৃদরোগে আক্রান্ত হয়ে প্রান হারালেন রেলওয়ে এফসির তরুণ ফুটবলার দেবজ্যোতি ঘোষ