বিধানসভার মধ্যে কীভাবে মোবাইলে ছবি তোলা হল! বিজেপি-র বিরুদ্ধে প্রিভিলেজ মোশনের সম্ভাবনা 

বিধানসভার মধ্যে বিজেপি বিধায়কদের দাপাদাপির ছবি প্রকাশ্য! বিবধানসভার অধিবেশনের মধ্যে মোবাইল ফোনে কথা বলায় নিষেধাজ্ঞা রয়েছে। অথচ অধিবেশনের মধ্য়ে ভিডিও তোলাই নয়, সেই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছে বিজেপি (BJP)। এই অভিযোগে তাদের বিরুদ্ধে বিধানসভায় (Assembly) প্রিভিলেজ মোশন আনা হতে পারে।

সোমবার, ছিল বিধানসভার বাজেট অধিবেশনে শেষদিন। কিন্তু শুরু থেকেই অধ্যক্ষের টেবিলের কাছে উঠে গিয়ে গোলমাল করেন বিজেপি বিধায়করা। বিমান বন্দ্যোপাধ্যায়ের (Biman Banerjee) টেবিল থেকে কাগজ ছিনিয়ে নিতে চান তাঁরা। মুহূর্তে রণক্ষেত্রের চেহারা নেয়। বিধানসভার মার্শালরা স্পিকারকে (Speaker) ঘিরে বলয় তৈরি করেন। অভিযোগ, তখন তাঁদের উপর চড়াও হন বিজেপির বিধায়করা। সেই ছবি ধরা পড়েছে ভিডিও-তে। দেখা যাচ্ছে, মার্শালদের রীতিমতো ধাক্কাধাক্কি করা হচ্ছে। বিজেপি-র প্রকাশিত ভিডিও-তেই দেখা যাচ্ছে, যে তাদের বিধায়করা বিধানসভার অধিবেশনের মধ্যে কী ধরনের ‘গুন্ডামি’ করেছেন।

তবে, প্রশ্ন উঠছে কীভাবে অধিবেশনের মধ্যে মোবাইল ফোন অন করে ছবি তোলা হল? কীভাবে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় এলো? বিধানসভার আইনভাঙায় বিজেপির বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা

 

 

Previous articleশেষ চেষ্টাতেও বাঁচানো গেল না! বগটুই কাণ্ডে মৃত বেড়ে ৯
Next articleপ্রধানমন্ত্রীর উপস্থিতিতে দ্বিতীয়বার গোয়ার মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিলেন প্রমোদ সাওয়ান্ত