Mamata Bandyopadhaya:ভাঙচুর-গুন্ডামির বিরুদ্ধে কড়া ব্যবস্থা, জানালেন মুখ্যমন্ত্রী

জনজীবনকে বিপর্যস্ত করে বনধের নামে প্রহসন বরদাস্ত করছেন না সাধারণ মানুষ। যারা বাস ভাঙচুর করেছে বা গুন্ডামি করেছে, তাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিতে বলেছেন মুখ্যমন্ত্রী। সোমবার দার্জিলিং সফরে এসে সকালে হাঁটতে বেরিয়ে মুখ্যমন্ত্রী স্পষ্ট ভাষায় একথা জানিয়ে দিলেন।

আরও পড়ুন: সরাসরি: উত্তরবঙ্গ সফরের দ্বিতীয় দিনে মুখ্যমন্ত্রী

সরকারের একাধিক নীতির প্রতিবাদে ২৮ ও ২৯ মার্চ অর্থাৎ সোম ও মঙ্গলবার বন্‌ধের ডাক দিয়েছে বামেরা। জনজীবন যাতে কোনওভাবেই বিপর্যস্ত না হয় তার চেষ্টা চালিয়েছে রাজ্য। কিন্তু সকাল থেকেই কোথাও অবরোধ, কোথাও মিছিল, কোথাও আবার বাস ভাঙচুরের ছবি উঠে এসেছে। তাতেই ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী। তিনি স্পষ্ট ভাষায় জানিয়ে দেন, যারা বন্‌ধের নামে প্রহসন করছে, তাঁদের শাস্তি হবে। বাস ভাঙচুর, সরকারি সম্পত্তি নষ্ট সহ আজকের যেখানে যত হিংসার ঘটনা যারা ঘটিয়েছে তাদের গ্রেফতারের নির্দেশ দেন মুখ্যমন্ত্রী।


প্রসঙ্গত, রবিবার উত্তরবঙ্গ সফরে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সফরের আজ দ্বিতীয় দিন। সোমবার দার্জিলিংয়ে একাধিক কর্মসূচি রয়েছে তাঁর।আজ বেলা ৩টেয় পাহাড়ের রাজনৈতিক দলগুলির সঙ্গে বৈঠক রয়েছে মুখ্যমন্ত্রীর। বুধবার হামরো পার্টির অজয় এডওয়ার্ডসের সঙ্গে দেখা করার কথা রয়েছে তাঁর।

Previous articleসরাসরি: উত্তরবঙ্গ সফরের দ্বিতীয় দিনে মুখ্যমন্ত্রী
Next articlePakistan : বিদেশী শক্তির সঙ্গে হাত মিলিয়ে আমার সরকার ফেলার চেষ্টা হচ্ছে: ইমরান