মঞ্চে ভুল জাতীয় সঙ্গীত গাইলেন কাউন্সিলর, ভাইরাল ভিডিও ঘিরে নিন্দা

কাউন্সিলরের(Counsilor) পাশাপাশি পেশায় তিনি শিক্ষিকা। অথচ মঞ্চে দাঁড়িয়ে তাঁর মুখেই শোনা গেল ভুল জাতীয় সঙ্গীত(National Anthem)। কাঁথি পুরসভার তৃণমূল কাউন্সিলর রিনা দাসের(Rina Das) এহেন কাণ্ড সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নিন্দার ঝড় উঠেছে সর্বত্র।

কেন্দ্রীয় সরকারের তরফে পেট্রোল ডিজেলের ব্যাপক মূল্যবৃদ্ধির প্রতিবাদে কাঁথি শহরে বিক্ষোভ সমাবেশের আয়োজন করেছিল তৃণমূল। যেখানে উপস্থিত ছিলেন কাঁথি পুরসভার পুরবোর্ডের চেয়ারম্যান ইন কাউন্সিল রিনা দাস, রাজ্যের মৎস্যমন্ত্রী অখিল গিরি, প্রাক্তন সমবায় মন্ত্রী তথা অধ্যাপক জ্যোতির্ময় কর, যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা কাঁথি পুরসভার উপ পুরপ্রধান সুপ্রকাশ গিরি, কাঁথি দেশপ্রাণ ব্লকের পঞ্চায়েত সমিতির সহ সভাপতি তরুণ কুমার জানা সহ তৃণমূল নেতৃত্বরা। সেখানে সকলের বক্তব্য রাখার পর জাতীয় সঙ্গীত গাওয়ার জন্য হাতে মাইক্রোফোন তুলে রিনাদেবী। শুরুতে কয়েকটি লাইন ঠিক গাইলেও পড়ে শুরু হয় ভুল গাওয়া জাতীয় সঙ্গীতের শেষ অংশে বিন্ধ্য হিমাচল যমুনা গঙ্গার জায়গায় তিনি যমুনার গঙ্গা বলে ফেলেন। এর পর একে একে তব শুভ নামে জাগে-র বদলে তব শুভ আশিস মাঙ্গে, তব শুভ আশিস জাগে-র মতো লাইন গাইতে থাকেন।

আরও পড়ুন:Petrol price -TMC : জ্বালানির দামবৃদ্ধি, চন্দ্রিমার নেতৃত্বে প্রতিবাদ মিছিল তৃণমূলের মহিলা সমর্থকদের

ভুলে ভরা এই জাতীয় সঙ্গীতের ভিডিও ভাইরাল হতে মুহূর্ত সময় লাগেনি। এই ঘটনার তীব্র নিন্দা করা হয়েছে তৃণমূলের তরফে। এপ্রসঙ্গে রাজ্যের মৎস্যমন্ত্রী অখিল গিরি বলেন, ‘উনি একজন শিক্ষিকা। ওনার তো জাতীয় সঙ্গীতটা ঠিক মতো জানা উচিত। দলের তরফে আমরা ওঁকে সতর্ক করেছি। জাতীয় সঙ্গীত না জানলে উনি অন্য কাউকে গাইতে বলতে পারতেন।’

Previous articleমুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় এবার প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি দার্জিলিংয়ে ক্যাফে হাউস
Next articleThe Kashmir Files ; দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বাড়িতে হামলা বিজেপির