লোগো-ট‍্যাগলাইন প্রতিযোগিতা, জিতলে পুরস্কার অভিষেকের সই করা জার্সি

জানা যাচ্ছে, বাটানগর মাঠকেই নিজেদের হোম গ্রাউন্ড হিসেবে বেঁছে নিয়েছে ডায়মন্ড হারবার ফুটবল ক্লাব।

পয়লা বৈশাখের দিনই ময়দানে আত্মপ্রকাশ করতে চলেছে তৃণমূল (TMC) সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) ক্লাব ডায়মন্ড হারবার ফুটবল ক্লাব। নতুন এই ক্লাবকে নিয়ে উন্মাদনা তুঙ্গে ফুটবলপ্রেমী জনগনের। কেমন হবে দলের জার্সি? ক্লাবের লোগোই বা কেমন হবে? কিংবা ক্লাবের ট‍্যাগলাইনই বা কি? এই নিয়ে যখন কৌতূহল ফুটবলপ্রেমী মানুষের মধ‍্যে, তখনই এক চমক আনল ডায়মন্ড হারবার ফুটবল ক্লাব। ক্লাবের পক্ষ থেকে শুরু করা হল লোগো নকশা, ট‍্যাগলাইন প্রতিযোগিতা। ক্লাবের লোগো, ট‍্যাগলাইন ডিজাইন ছেড়ে দেওয়া হল সাধারণ মানুষের হাতে। যেই ব‍্যক্তির লোগো বা ট‍্যাগলাইন বিবেচিত হবে, সেই ব‍্যক্তি পাবেন বিশেষ এক উপহার। এক্ষেত্রে নিজেদের পছন্দমত লোগো এবং ট‍্যাগলাইন পাঠিয়ে দিতে ক্লাবের অফিশিয়াল মেলে অথবা হোয়াটস্যাপ নম্বরে। আর তা পাঠিয়ে দিতে হবে ১০ এপ্রিলের মধ‍্যে।যার  লোগো এবং ট‍্যাগল‍াইন পছন্দ হবে, তাকে দেওয়া হবে এক বিশেষ উপহার। তিনি পাবেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্বাক্ষর করা ডায়মন্ড হারবার ফুটবল ক্লাবের অফিশিয়াল জার্সি।

সূত্রের খবর, পয়লা বৈশাখের দিনই ময়দানে আত্মপ্রকাশ করতে চলেছে ডায়মন্ড হারবার ফুটবল ক্লাব। সেই দিনই ক্লাবের জার্সির আত্মপ্রকাশ ঘটবে। জানা যাচ্ছে, বাটানগর মাঠকেই নিজেদের হোম গ্রাউন্ড হিসেবে বেঁছে নিয়েছে ডায়মন্ড হারবার ফুটবল ক্লাব। আগামী ৬ এপ্রিল থেকে সেখানে শুরু হবে ফুটবলারদের বেঁছে নেওয়ার কাজ। এছাড়াও জানা যাচ্ছে দলগঠনে একাধিক চমক আনতে চলেছে তারা। আইলিগ, আইএসএল খেলা দেশীয় ফুটবলারদের দেখা যেতে পারে বলে সূত্রের খবর।

উল্লেখ, সব কিছু ঠিক থাকলে আগামী পয়লা বৈশাখে কলকাতা ময়দানে আত্মপ্রকাশ করতে চলেছে ডায়মন্ড হারবার ফুটবল ক্লাব। জানা যাচ্ছে, আইএফএয়ের কাছে ইতিমধ্যেই প্রথম ডিভিশনের লিগে খেলার জন্য আবেদন করা হয়েছ ডায়মন্ড হারবার ফুটবল ক্লাবের তরফ থেকে। ক্লাবের সচিব পদে রয়েছেন প্রাক্তন ফুটবলার মানস ভট্টাচার্য। সভাপতি পদে রয়েছেন গৌরাঙ্গ বন্দ্যোপাধ্যায়। দলের কোচ করা হয়েছে কৃষ্ণেন্দু রায়কে। সূত্রের খবর, এই ক্লাবকে ‘ডায়মন্ডহারবার ফুটবল ক্লাব’ নামেই প্রথম লিগে খেলতে দেখা যাবে। আইএফএ সূত্রের খবর, রাজ‍্য ফুটবল নিয়ামক সংস্থার পদাধিকারীদের সঙ্গে ইতিমধ্যেই এই নিয়ে কথা বলেছেন অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায়। জানা যাচ্ছে নিয়ম মেনেই লিগ খেলতে চেয়ে আবেদন পত্রও জমাও দেওয়া হয়েছে।

আরও পড়ুন:Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

 

 

Previous articleWeather Forecast:বাড়বে অস্বস্তিকর গরম,কবে বৃষ্টি?
Next article১৩ ঘণ্টা পরও চিকিৎসা মেলেনি, আহত ব্যক্তি মৃত্যুকে ঘিরে পথ অবরোধ